Templates by BIGtheme NET
Home / বিনোদন / চেনা যায় অপূর্বকে !

চেনা যায় অপূর্বকে !

বিনোদন নিউজ, ১৩মার্চ:
জনপ্রিয় গীতিকার রাজীব আহমেদের রচনা ও চিত্রনাট্যে নির্মিত হলো নাটক ‘প্রস্থান।’ আর এই নাটকেই জিয়াউল ফারুক অপূর্বকে দেখা গেল একেবারে অপ্রিচিত চেহারায়, বদ্ধ উন্মাদ অবস্থায়। স্বাভাবিকভাবে ভক্তরা অপূর্ব’র এই চেহারা দেখে সচকিত হয়ে উঠবেন।

জানা যাচ্ছে, সম্প্রতি নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটি পরিচালনা করেছেন বি. ইউ. শুভ। অপূর্ব’র বিপরীতে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। এছাড়াও অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন শাহারিয়ার নেওয়াজ জনি।

নাটকের রচয়িতা ও চিত্রনাট্য নির্মাতা রাজীব আহমেদ  বলেন, কিছুদিন ধরেই গানের পাশাপাশি চিত্রনাট্য লিখছি এখন। প্রস্থান নাটোকের চিত্রনাট্য লিখে আরাম পেয়েছি। একটি ত্রিমাত্রিক হৃদয়ঘটিত গল্পের ওপর নির্মাণ করা হয়েছে চিত্রনাট্য। গল্পের মুল ব্যাপার হচ্ছে নিয়তির কাছে আমরা সবাই বড় অসহায়, যেখানে অপূর্বকে নিয়তি মেনে নেয়ার -এমন চেহারায় দেখা যাবে।

তিনি বলেন, আমি ঠিক গল্পে চরিত্রে চিত্রায়ণ করেছিলাম, সেটা নিয়ে আমার শঙ্কা ছিল যে স্ক্রিনে সেরকম চরিত্র আনয়ন সম্ভব হবে কি না। কিন্তু আমার শঙ্কাকে ভুল প্রমাণ করে দিয়েছেন অপূর্ব ও মেকআপ আর্টিস্ট। চিত্রধারণ সপন্ন হয়েছে। এখন সম্পাদনা চলছে।

জানা গেছে, খুব শিগগির দেশের একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনে নাটকটি প্রচার হবে।

রাজীব আহমেদের উল্লেখযোগ্য গান হলো- জেমসের কণ্ঠে গাওয়া-পাগলা হাওয়ার তোড়ে, নদী, রাখেনি আমায় কেউ তোর মতো করে, কুসুম কুসুম প্রেম, বিধাতা, নয় ছয়। আইয়ুব বাচ্চুর গাওয়া- এক আকাশ তারা, নদীর বুকে চাঁদ, ও আমার সখী, আমি স্বপ্নেও ভাবি নাই রে। হাসানের- লাল বন্ধু, কানিজ সুবর্ণার, বন্ধু তোমার চিঠি পেয়েছি, আসিফ আকবরের গাওয়া- উড়ো মেঘ, তুই যদি মোর চন্দ্র হতি, জান রে, বন্ধু তোর খবর কি রে

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.