Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / জনসাধারণের আস্থা ধরে রাখার দায়িত্ব সাংবাদিকদের……পিআইবির মহা পরিচালক শাহ আলমগীর

জনসাধারণের আস্থা ধরে রাখার দায়িত্ব সাংবাদিকদের……পিআইবির মহা পরিচালক শাহ আলমগীর

মেহেরপুর নিউজ, ২৯ অক্টোবর:
সাংবাদিক মানুষের আস্থার যায়গা, এটা ধরে রাখার দায়িত্ব সাংবাদিকদের। সততা, বস্তুনিষ্ঠাতা, সচ্ছতা এই তিন উপদান ধরে রাখে সাংবাদিকরা তাদের কাজ করতে পারলে সেটা সবার জন্য মঙ্গল বয়ে আনবে শনিবার দুপুরে মেহেরপুরে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষনের সমাপতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রেস ইনষ্টিটিউট’র (পিআইবি) মহা পরিচালক শাহ আলমগীর এ কথা বলেন। তিনি আরো বলেন, সাংবাদিকদের মান অক্ষুন্ন রাখতে হলে অব্যশই একটা নিয়ম নীতির মাধ্যমে কাজ করতে হবে। বর্তমানে সাংবাদিকদের জন্য কল্যান ট্রাষ্ট গঠন করা হয়েছে। সারাদেশে সাংবাদিকদের প্রশিক্ষনের মাধ্যমে সাংবাদিকতার মান উন্নয়নে কাজ করা হচ্ছে।

মেহেরপুর জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ প্রেস ইনষ্টিটিউট (পিআইবি) মেহেরপুর প্রেসক্লাবের সহযোগীতায় এ প্রশিক্ষনের আয়োজন করা হয়।

মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি রশিদ হাসান খান আলোর সভাপতিত্বে ও সাংবাদিক মিজানুর রহমানের সঞ্চলনায় সমাপনি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. প্রদিপ কুমার পান্ডে । স্বাগত বক্তব্য দেন পিআইবি রিপোর্টার জিলহাজ উদ্দিন নিপুন। বক্তব্য রাখেন সাংবাদিক তুহিন আরন্য, রফিকুল আলম, দিলরুবা খাতুন প্রমুখ। তিন দিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষনে জেলার বিভিন্ন গণমাধ্যমে ৩৫ জন সাংবাদিক অংশগ্রহণ করেন।

পরে প্রশিক্ষণে অংশগ্রহনকারী সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.