Templates by BIGtheme NET
Home / রাজনীতি / জামিনে মুক্তি পেলেন সাবেক এমপি মাসুদ অরুন

জামিনে মুক্তি পেলেন সাবেক এমপি মাসুদ অরুন

ARUNমেহেরপুর নিউজ, ১০ মে:
মেহেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেহেরপুর -১ (সদর ও মুজিবগর ) আসনের সাবেক এমপি মাসুদ অরুন জামিনে মুক্তিলাভ করেছে।
মঙ্গলাবার বিকালে অতিরিক্ত জেলা জজ টিএম মুসা তার জামিন মঞ্জুর করেন।
মামলায় মাসুদ অরুনের পক্ষে অ্যাড. মারুফ আহামেদ বিজন ও রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর কাজী শহিদুল হক আইনজীবীর দায়িত্ব পালন করেন।
উল্লেখ্য, ১১ এপ্রিল ভোররাত তিন টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি দল ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে সরকার বিরোধী আন্দোলনে নাশকতা সুষ্টির অভিযোগে দুটি মামলার মধ্যে একটি মামলায় নিম্ম আদালতে হাজির না হওয়ায় আদালত তার বিরদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলে তার কাসারীপাড়াস্থ বাসভবনে অভিযান চালিয়ে পুলিশ তাঁকে গ্রেফতার করে।

11এদিকে মঙ্গলবার বিকাল ৫ টা ৪০ মিনিটের সময় মাসুদ অরুন জেল থেকে বেরিয়ে আসলে নেতাকর্মীরা তাকে ফুলের মালা পরিয়ে অভিন্দন জানান। এসময় মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. মারুফ আহামেদ বিজন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সম্পাদক আবু ওবাইদুল্লাহ সেন্টু, ইউপি চেয়ারম্যান সামসুল আলমসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীর সেখানে উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.