Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / জেএসসি পরীক্ষার ফল প্রকাশ জিনিয়াস জেলায় সেরা

জেএসসি পরীক্ষার ফল প্রকাশ জিনিয়াস জেলায় সেরা

মেহেরপুর নিউজ, ২৪ ডিসেম্বর :
যশোর বোর্ডের অধিনে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। প্রাথমিক শিক্ষা সমাপনির ন্যায় জেএসসি পরীক্ষাতেও মেহেরপুরে জিনিয়াস ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ সহ জেলায় তাদের শ্রেষ্টত্ব অর্জন করেছে।

গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজ দ্বিতীয় স্থানে থাকলেও পিছিয়ে রয়েছে সরকারী দুটি বিদ্যালয়। মেহেরপুর সদর থেকে তিনটি বিদ্যালয়ে শতভাগ পাশ করার পাশাপাশি মোট ৯৫ জন জিপিএ ৫ পেয়েছে। মেহেরপুর সদর উপজেলার ৪৩টি বিদ্যালয় থেকে ৪৬৩৬ জন পরীক্ষায় অংশ নিয়ে ৩৮৫২ জন পাশ করেছে। যার পাশের হার ৮৩.০৯ ভাগ।

এর মধ্যে মেহেরপুরে জিনিয়াস ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ থেকে ৯০ জন পরীক্ষা দিয়ে ২৯ জন জিপিএ- ৫ সহ শতভাগ পাশ করেছে। সদর উপজেলায় শতভাগ পাশ করা টেংরামারী মাধ্যমিক বিদ্যালয় ৬৫ জন পরীক্ষা দিয়ে ১ জন জিপিএ- ৫ সহ শতভাগ পাশ , সিমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয় ৩৫ জন পরীক্ষা দিয়ে শতভাগ পাশ করেছে। এদিকে মেহেরপুর সরকারী উচ্চ বিদ্যালয় থেকে ২৫২ জনের মধ্যে ১৭ জিপিএ-৫ সহ ২২৮ জন, মেহেরপুর মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৮২ জনের মধ্যে ২৯ জিপিএ- ৫ সহ ২৭৫ জন, মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় এন্ড বিএম কলেজ থেকে ১০৪ জনের মধ্যে ৮৫ জন, কবি নজরুল শিক্ষ মঞ্জিল থেকে ৯২ জনের মধ্যে ৪৯ জন, আমঝুপি মাধ্যমিক বিদ্যালয় থেকে ২২৩ জনের মধ্যে ০৩ জিপিএ- ৫ সহ ২১৫ জন, যাদুখালী স্কুল এন্ড কলেজ থেকে ১৮৭ জনের মধ্যে ০৩ জিপিএ- ৫ সহ ১৬৭ জন, কুল বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ৯৪ জনের মধ্যে ০১ জিপিএ- ৫ সহ ৯০ জন, আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৩৭ জনের মধ্যে ৯০জন, কাজী কুদরুতুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয় থেকে ৫৫ জনের মধ্যে ২১ জন, মমিনপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ২৮৩ জনের মধ্যে ০৪ জিপিএ- ৫ সহ ২৭৩ জন, শালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১২৯ জনের মধ্যে ৯৯ জন, আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ১৬৪ জনের ১৫৪ জন, গোভীপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১২৮ জনের মধ্যে ৯৫ জন, উজলপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৯২ জনের মধ্যে ৫৫ জন, সাহেব পুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৭২ জনের মধ্যে ৬৯ জন, পিরোজপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৭০ জনের মধ্যে ১৩৫ জন, কলমীজোল মাধ্যমিক বিদ্যালয় থেকে ৭২ জনের মধ্যে ৬৫ জন, গোপালপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮২ জনের মধ্যে ৬৫ জন, কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৮ জনের মধ্যে ৭৫ জন, শোলমারী মাধ্যমিক বিদ্যালয় থেকে ৯৫জনের মধ্যে ৬৬ জন, আর আর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৮১ জনের মধ্যে ০১ জিপিএ- ৫ সহ ১৫৪ জন, ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ৭০ জনের মধ্যে ০১ জিপিএ- ৫ সহ ৫১ জন, ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ৬১ জনের মধ্যে ৪৯ জন, হাতিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৯ জনের মধ্যে ৪৩ জন, বাড়িবাকা সিমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ৫২ জনের মধ্যে ৩৮ জন, চকশ্যাম নগর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৭ জনের মধ্যে ৪৯ জন, হরিরাম পুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৬ জনের মধ্যে ৬৫ জন, বলিয়ার পুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৫১ জনের মধ্যে ০৫ জিপিএ- ৫ সহ ১৪৯ জন, মদনা ডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩০ জনের মধ্যে ২৮ জন, মোমিন পুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ১৫০ জনের মধ্যে ০১ জিপিএ- ৫ সহ ১৩১ জন, সিএমসি মাধ্যমিক বিদ্যালয় থেকে ৯৩ জনের মধ্যে ৮৭ জন, কেআরআরএস মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬২ জনের মধ্যে ৪৮ জন, সুবিদপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৭ জনের মধ্যে ৬৪ জন, শ্যামপুর শালিকা মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ৫২ জনের মধ্যে ৪১ জন, শোলমারী মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ৮৪ জনের মধ্যে ৫৪ জন, বর্শিবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ৯১ জনের মধ্যে ৫৭ জন, পৌর নি¤œ মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ৩৪ জনের মধ্যে ২৪ জন, সিএইচএস মাধ্যমিক বিদ্যালয় থেকে ১২৩ জনের মধ্যে ৯৫ জন, কালী গাংনী নি¤œ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৪০ জনের মধ্যে ৩৫ জন এবং রায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৪২ জনের মধ্যে ৩০ জন।

এদিকে জেডিসি পরীক্ষায় মেহেরপুর সদর উপজেলায় ৩৭৪ জন পরীক্ষা দিয়ে ১ জন জিপিএ-৫ সহ ৩৫৫ পাশ করেছে।জেডিসি পরীক্ষায় পাশের হার ৯৪.৯২ ভাগ ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.