Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / জেলা পরিষদ নয়, আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হতে চাই — এম এ এস ইমন

জেলা পরিষদ নয়, আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হতে চাই — এম এ এস ইমন

emonমেহেরপুর নিউজ, ১১ সেপ্টেম্বর:
বাংলাদেশ অাওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক, পেট্রোবাংলার অধিনস্ত রুপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানীর পরিচালক ও মেহেরপুরের কৃতি সন্তান এম এ এস ইমন বলেন, আসন্ন জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নয়, আগামী সংসদ সদস্য নির্বাচনে প্রার্থী হতে চাই।

তিনি বলেন, আমি রাজনীতি শিখছি। রাজনীতি শিখতে চাই। তৃণমূলের রাজনীতির মাধ্যমে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আগামী সংসদ সদস্য নির্বাচনে প্রার্থী হতে চাই।

রবিবার রাতে মেহেরপুর নিউজ কার্যালয়ে এক বিশেষ সাক্ষাৎকারে এম এ এস ইমন এ অভিব্যাক্তি প্রকাশ করেন।
সাক্ষাৎকারকালে মেহেরপুর নিউজের সম্পাদক পলাশ খন্দকার, বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন, বিশেষ প্রতিবেদক মুজাহিদ মুন্না, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান চন্দন, যুগ্ম আহবায়ক আতিক স্বপন প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।

02মেহেরপুরের নিউজের বিভিন্ন প্রশ্নের জবাবে এম এ এস ইমন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ বড় একটি রাজনৈতিক দল এ দলে নেতৃত্বের প্রতিযোগীতা থাকবে। তবে দলের সভাপতি হিসাবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। দলের সাধারণ সম্পাদক হিসাবে দলীয় কাউন্সিলরা যাকে চাইবে তিনিই হবেন। আপনি দলীয় কোন পদের জন্য কাজ করছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বর্তমানে দলীয় উপ-কমিটির সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছি। এই কাউন্সিলে আমি নির্বাহী সদস্য পদ প্রত্যাশা করছি বাকিটা নেত্রীর ইচ্ছা। তবে দলীয় পদের বিষয়ে তিনি আরো বলেন, ঐতিহাসিক মুজিবনগর কেন্দ্রীক জেলা হিসাবে মেহেরপুর থেকে আ.লীগের একজন প্রেসিডিয়াম সদস্য থাকা উচিত, কিন্তু মেহেরপুরে সেই ধরণের রাজনৈতিক নেতৃত্ব তৈরি হয়নি এটা দুঃখ জনক।

তিনি আরো বলেন, শুধু দক্ষ রাজনৈতিক নেতৃত্বের অভাবে মেহেরপুরে স্থলবন্দর, রেলপথ, জেনারেল হাসপাতালে চিকিৎসক আনতে পারেনি। তার জন্য ব্যর্থ্যতার দায় স্বীকার করে আগামীতে এগুলোর বাস্তবায়নের জন্য কাজ করার অঙ্গীকার করেন। তিনি জেলার ক্রীড়া অঙ্গনের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনার জন্য নির্বাচনের দাবি করেন। তিনি স্থলবন্দরের বিষয়ে বলেন, মেহেরপুরে একটি স্থলবন্দর হোক এটা জেলার সকল মানুষের প্রাণের দাবি। তিনি স্থলবন্দর বাস্তবায়ন করার জন্য কাজ করে যাবেন বলে জানান। শেষে জেলার সকল মানুষকে পবিত্র ঈদুল আজাহার শুভেচ্ছা জানিয়ে বলেন ঈদ মানুষের জীবনে মঙ্গল বয়ে আনুক সেই সাথে বয়ে আনুক আনন্দ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.