Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / ডাকাতী মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি কারাগারে

ডাকাতী মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি কারাগারে

মেহেরপুর নিউজ, ১৮ ফেব্রুয়ারি:
মেহেরপুরের গাড়াডোব পোড়াপাড়া সড়কে ডাকাতী করার অভিযোগ ১০ বছরের সাজাপ্রাপ্ত মামুনুর রশিদ রাজাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরের দিকে মামুনুর রশিদ রাজা আদালতে আত্মসর্ম্পন করলে বিচারক তাকে কারাগারে পাঠাবার নির্দেশ দেন। মামুনুর রশিদ রাজা গাংনী উপজেলার জুগিন্দা গ্রামের হারুনের ছেলে। মেহেরপুরের গাড়াডোব পোড়াপাড়া সড়কে ডাকাতী করার অভিযোগ প্রমানিত হওয়ায় ২০১৮ সালের ২৪ সেপ্টম্বর যুগ্ম দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. তাজুল ইসলাম ৯ জনের ১০ বছর করে এবং ৩ জনের ৫ বছর সশ্রম কারাদন্ড ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ৩মাসের সশ্রম কারাদন্ড এবং একই মামলায় ৫বছর সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩মাসের কারাদন্ডদেশ দেওয়া হয়। সাজাপ্রাপ্ত আসামিদের মধ্যে মামুনুর রশিদ রাজা পলাতক ছিল।

উল্লেখ্য ২০০৯ সালের ৫ সেপ্টেম্বর রাতে তোফাজ্জেল শেখ সহ কয়েকজন গরু ব্যাপারী আলমডাঙ্গা থেকে গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে পথি মধ্যে গাড়াডোব পুড়াপাড়ার মাঝামাঝি স্থানে ১৫-২০ জনের একদল সস্ত্রাসি ডাকাত গরুর ব্যাপারীদের গতিরোধ করে তোফাজেলের নিকট থেকে ৪৫হাজার টাকা।

সাগরের নিকট থেকে ৪২০৭ টাকা। ছয়মুদ্দীনের কাছ থেকে ৩৫ হাজার টাকা। সামাদের কাছ থেকে ৩৬ হাজার টাকা কামালের নিকট থেকে ৩৫ হাজার টাকা, কয়েকটি মোবাইল সহ মোট ১লাখ ৩৭হাজার ৫শ ৪৭টাকা ছিনিয়ে নেই। এবং তাদের মারধর করে। পরদিন তোফাজেল বাদি হয়ে ১৫-২০ জনের নামে গাংনী থানায় দঃবিঃ ৩৯৫/৩৯৭ ধারায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং৫। জি,আর কেস নং ৩৬৯/৯। সেশন কেস নং ১০৩/২০১১।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.