Templates by BIGtheme NET
Home / কৃষি সমাচার / তরুন ও নারীদের মাঝে সচেতনতা বৃদ্ধিই পারে তামাকের ভয়াবহতা থেকে আমাদের মুক্তি—– মোহাম্মদ আনোয়ার হোসেন

তরুন ও নারীদের মাঝে সচেতনতা বৃদ্ধিই পারে তামাকের ভয়াবহতা থেকে আমাদের মুক্তি—– মোহাম্মদ আনোয়ার হোসেন

মেহেরপুর নিউজ, ৩১ মে:
মেহেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, তামাক বা সিগারেটের ভয়াবহতা থেকে আমাদের মুক্তি পেতে হলে তরুন ও নারীদের কে সচেতন করে তুলতে হবে। তিনি বলেন,  নারীরা ইচ্ছা করলে অনেক পুরুষকে সিগারেট খাওয়া থেকে দুরে রাখতে পারে। বিশেষ করে, যদি কোন স্ত্রী ইচ্ছা করে তার স্বামীকে। মেহেরপুর স্বাস্থ্য বিভাগের আয়োজনে বিশ্ব তামাকমুক্ত দিবসের এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন। বক্তব্যে রাখেন, মেহেরপুরের সিভিল সার্জন ডা: জি কে শামসুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তৌফিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান, ডা: অলোক কুমার দাস, ডা: ফয়সাল কবির, জেলা ইমাম সমিতির সভাপতি আনসার উদ্দিন বেলালী। অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন, এনডিসি কামরুল হাসান, সহকারী কমিশনার কাজী নাহিদ ইভা, আরিফা সুলতানা, পাঠান মো:সাইদুজ্জামান, রাকিবুল হাসান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এস এম শফিউল আযম, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক ফিরোজ অাহাম্মদ, শিক্ষা কর্মকর্তা আব্দুল মালেক এবং প্রধান শিক্ষক কাজী আনিসুজ্জামান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.