Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / থানায় জিডি করার পর ব্যবসায়ীর বাড়িতে বোমা হামলা

থানায় জিডি করার পর ব্যবসায়ীর বাড়িতে বোমা হামলা

20151101234244মেহেরপুর নিউজ, ২৩ জুলাই:
চাঁদাবাজদের হাত থেকে রক্ষা পেতে থানায় জিডি (সাধারণ ডায়েরী) করার একদিন পরই বোমা সন্ত্রাসীরা বোমা হামলা চালিয়েছে মেহেরপুরের গাংনী উপজেলার ঝোড়পাড়া গ্রামের ব্যবসায়ী তৈয়ব আলীর বাড়িতে।
শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে বোমা হামলায় হতাহতের কোনো ঘটনা না ঘটলেও এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
ব্যবসায়ী তৈয়ব আলী জানান, গত কয়েকদিন যাবৎ চাঁদাবাজরা মোবাইল ফোনে তার কাছে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদাবাজদের হাত থেকে বাঁচতে গত ২১ জুলাই বৃহস্পতিবার গাংনী থানায় জিডি করা হয়। জিডির কপি র‌্যাব ক্যাম্প সহ আইনশৃংখলা বাহিনীর সদস্যদের কাছে সরবরাহ করা হয় বলেও তিনি জানান। তিনি অভিযোগ করে বলেন, পুলিশ কিংবা র‌্যাব তাৎক্ষনিক ভাবে কোন ব্যবস্থা না নেওয়ার তার বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটেছে।
তৈয়ব আলী আরো জানান, বোমা হামলার পর পরিবারের সদস্যদের মধ্যে আতংক বিরাজ করছে। আবারো বোমা হামলা হতে পারে এমন আশংকা প্রকাশ করে তার ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা দাবি করেছেন তিনি। এছাড়া বোমা হামলাকারীদের চিহিৃত করে আইনগত ব্যবস্থা নেওয়ার আহবান জানান তিনি।
এদিকে বোমা হামলার খবর পেয়ে গাংনী থানার এসআই শংকর কুমার ঘোষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন , বোমা হামলার ঘটনায় সেখানে পুলিশ পাঠানো হয়। তবে এলাকার সার্বিক আইন শৃক্সখলা পরিস্থিতি ভালো আছে বলে দাবি করেন তিনি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.