Templates by BIGtheme NET
Home / শিক্ষা ও সংস্কৃতি / ধর্ষনের দায়ে অভিযুক্ত প্রধান শিক্ষক বহি:স্কার

ধর্ষনের দায়ে অভিযুক্ত প্রধান শিক্ষক বহি:স্কার

অভিযুক্ত প্রধান শিক্ষক

অভিযুক্ত প্রধান শিক্ষক

মেহেরপুর নিউজ, ১৬ মে:
মেহেরপুরের মুজিবনগর আম্রকানন মাধ্যমিক বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষিকাকে ধর্ষনের অভিযোগে অভিযুক্ত একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে সাময়িক বহি:স্কার করা হয়েছে।
সেমাবার দুপুরে মুজিবনগর আম্রকানন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির জরুরী সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান ম্যানেজিং কমিটির সভাপতি নজরুল ইসলাম।
নজরুল ইসলাম জানান, স্থানীয়দের অভিযোগ এবং পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে সোমবার দুপুরে তার সভাপতিত্বে বিদ্যালয়ে এক জরুরী সভা আহবান করা হয়। জরুরী সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যনান্য সদস্যরাও উপস্থিত ছিলেন। মুজিবগর উপজেলা নির্বাহী অফিসার হেমায়েত উদ্দিন ও তার প্রতিনিধি হিসেবে উপজেলা পশু সম্পদ কর্মকর্তা ডা. নুর আলমকে সভায় পাঠিয়েছিলেন। ওই সভায় সকল সদস্যর সিদ্ধান্ত মোতাবেক প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে সাময়িক বহি:স্কার করা হয়।
সভা চলাকালে স্কুল প্রাঙ্গনে ঝাড়ু হাতে বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসীরা। মিছিলে শতাধিক নারী পুরুষ অংশগ্রহণ করেন। এসময় বিক্ষোভকারী  অভিযুক্ত প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে চাকুরীচ্যুত করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। পরে সভা শেষে তাকে সাময়িক বহি:স্কার সিদ্ধান্ত জানতে বিক্ষোভকারী এলাকা ত্যাগ করেন।
প্রসঙ্গত, শুক্রবার দিবাগত রাতে কুষ্টিয়ার একটি হোটেলে শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে গিয়ে মুজিবনগর আম্রকানন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম তার বিদ্যালয়ের খন্ডকালীন এক শিক্ষিকাকে ধর্ষণ করে। ওই শিক্ষিকা বর্তমানে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরে রবিবার ওই ধর্ষিতা শরিফুল ইসলামের বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এদিকে ঘটনার পর পলাতক রয়েছেন অভিযুক্ত প্রধান শিক্ষক শরিফুল ইসলাম।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.