Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / নানা আয়োজনের মধ্যে দিয়ে মেহেরপুরে বাংলা নববর্ষ পালন

নানা আয়োজনের মধ্যে দিয়ে মেহেরপুরে বাংলা নববর্ষ পালন

gangni meherpur boysak raly picমেহেরপুর নিউজ, ১৪ এপ্রিল:
নানা আয়োজনের মধ্যে দিয়ে মেহেরপুরের গাংনীতে বাংলা নববর্ষ পালিত হয়েছে। নববর্ষ উপলক্ষে উপজেলা প্রশাসন,শিক্ষা প্রতিষ্টান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন গুলো নানা আয়োজন করে।

বৃহস্পতিবার সকালে শহীদ মিনার চত্তর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে শেষ হয়। র‌্যালিতে সংসদ সদস্য মকবুল হোসেন,উপজেলা নির্বাহী অফিসার আরিফউজ্জামান,গাংনী থানার ওসি আকরাম হোসেন,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক,উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন,পৌর মেয়র আশরাফুল ইসলাম,সাবেক মেয়র আহমেদ আলী,যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন,সম্পাদক শফি কামাল পলাশ সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক,ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

পরে উপজেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে পান্তা ইলিশের আয়োজন করা হয়। এদিকে প্রতিবারের ন্যায় এবারো চৌগাছা দৃষ্টান্ত নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলা নববর্ষ পালন করে। দৃষ্টান্ত গোষ্ঠি দৃষ্টি নন্দন র‌্যালি বের করে। র‌্যালিতে লাল সবুজের পতাকা নিয়ে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরেন তারা। এছাড়া বিভিন্ন সাজগোজ আর কারু কাজে মনোমুগ্ধ করে তুলে দৃষ্টা গোষ্ঠির র‌্যালি। পরে পান্তা ইলিশের আয়োজন করে তারা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.