Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / নারী নীতিমালা কোরআন সুন্নাহ’র আলোকে করা হয়েছে; কোরআন পরিপন্থী কোন কিছু করা হয়নি—-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নারী নীতিমালা কোরআন সুন্নাহ’র আলোকে করা হয়েছে; কোরআন পরিপন্থী কোন কিছু করা হয়নি—-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মো:আবু আক্তার,মুজিবনগর আম্রকানন থেকে :
প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা বলেন,নারী নীতিমালা কোরআন সুন্নাহ’র আলোকে করা হয়েছে। কোরআন পরিপন্থী কোন কিছু করা হয়নি। আজ রোববার দুপুরে মুজিবনগর আম্রকাননে মুজিবনগর দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।
রোববার মুজিবনগর দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করেন মুজিবনগর উদযাপন কমিটির চেয়ারম্যান সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।স্বাগত বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস,মেহেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট ইয়ারুল ইসলাম,গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুজ্জামান,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্র্যাডভোকেট মিয়াজান আলী,মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য মো: জয়নাল আবেদিন,তৎকালিন মুজিবনগর সরকারের গার্ অব অনারের নেতৃত্বদানকারী মাহবুবউদ্দীন বীর বিক্রম,প্রধানমন্ত্রীর উপদেস্টা ড.তৈফিক-ই-এলাহী,বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম,কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী,রাজশাহী সিটি করপোশনের মেয়র খায়রুজ্জামান লিটন,ডাক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী রায়েজউদ্দীন আহমেদ এবং পাট ও বস্ত্র মন্ত্রী আব্দুল লতিব সিদ্দিকি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীনীতিমালার সমালোচনাকারীদের উদ্দেশ্য করে বলেন,যারা নারীণীতি মালা নিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইচে তারা নিজেরা কোরআনের নিদেশনা মেনে চলেন কিনা আমার সন্দেহ হয়।তিনি দেশবাসীকে অপপ্রচারকারীদের থেকে সতর্ থাকার অনুরোধ জানান।তিনি বলেন,আমরা সরকার গঠনের পর দেশের ২ লাখ ৪৬ হাজার ৭ জনকে চাকুরী দিয়েছি। প্রবাসী কল্যান ব্যাংক করেছে। বৈদেশিক আয় বাড়িয়েছি।শেখ হাসিনা বলেন,আমরা মাধ্যমিক র্পায়ে উপবৃত্তি চালু করেছি। শিক্ষার হার বাড়ানো সহ অভিবাবকদের ওপর চাপ কমেয়েছি।প্রধানমন্ত্রী ঘোষনা দেন,দশর্না থেকে মুজিবনগর পযর্ন্ত রেলপথ চালু করা হবে। ভৈরব নদী সহ সকল নদী খনন করা হবে। স্থল বন্দর করা হবে। মুজিবনগর ডিগ্রী কলেজকে সরকারিকরনের ব্যবস্থা গ্রহন করা হবে।
শেখ হাসিনা বলেন,চারদলীয় জোট সরকার ২০০১ সোলে রাষ্ট্র ক্ষমতায় এসে আমাদের সরকারের আমলে শুরু করা সকল উন্নয়ন কাজ বন্দ্ধ করে দেয়।শুধু মুজিবনগরের নয়,এক এক করে দেশের সকর কল্যানমূথী কমকান্ড বন্দ্ধ করে দেয়। তিনি বলেন,চারদলীয় জোট সরকার ক্ষমতায় আসার পর দেশকে খাদ্য স্বয়ংসম্পূর্ না করে দেশকে আরো দুভিক্ষের দিকে ঠেলে দেয়। দেশে জঙ্গি আস্থানা গড়ে তোলে।দূনীর্তে ৫ বার চ্যাম্পিয়ন হয়। গরিব মানুষকে আরো গরিব করে।
এর আগে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য করেন। আজ রোববার  সকালে প্রধানমন্ত্রী হেলিকপ্টার যোগে মুজিবনগরে পৌছেন। তিনি হেলিপ্যাড থেকে গাড়িযোগে মন্ত্রীপরিষদের সদস্যদের সাথে নিয়ে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সরাসরি মুজিবনগর স্মৃতিসৌধে আসেন এবং বেলা ১১ টা ৩৯ মিনিটে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন শেষে ১ মিনিট নিরাবতা পালন করেন এবং একই সাথে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে পুস্প মাল্য অপন শেষে হাসিনা মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় যোগ দেন। প্রধানমন্ত্রী তৎকালিন মুজিবনগর সরকারকে গার্ড অব অনার প্রদানকারী ১২ জন আনসার সদস্যর মধ্যে জীবিত ৪ জন আনসার সদস্য’ সহ মুক্তিযোদ্ধাদের  দেওয়া গার্ড অব অনার গ্রহন করেন এবং জাতীয় পতাকা উত্তোলন করেন। দলীয় পতাকা উত্তোলন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল হক। এসময় বিহব্বলের সুর ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এর পর প্রধান মন্ত্রী মঞ্চে উঠেন।
বেলা ১১ টা ৫০ মিনিটে পবিত্র কোরান তেলায়াতের মধ্য দিয়ে আলোচনা সভার কাযক্রম শুরু হয়। কোরান তেলায়াত করেন মুজিবনগর ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মো: বাকের আলী এবং গীতা  পাঠ করেন মৌ পাল। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল হক হানিফ ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful