Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / নেত্রকোনায় অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলের পানিতে ক্ষতিগ্রস্ত ৩৪২ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করেছে রেড ক্রিসেন্ট

নেত্রকোনায় অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলের পানিতে ক্ষতিগ্রস্ত ৩৪২ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করেছে রেড ক্রিসেন্ট

ডেস্ক রিপোর্ট, ১৯ জুলাইঃ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তরের সহযোগিতায় নেত্রকোনা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে সম্প্রতি অতিবৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে ক্ষতিগ্রস্ত জেলার মোহগঞ্জ,বারহাট্রা, কলমাকান্দা এবং সদর উপজেলার ৩৪২ পরিবারের মাঝে পরিবার প্রতি ৪০০০ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে আজ ১৯ জুলাই বুধবার। এর আগে ১৮ জুলাই মঙ্গলবার ক্ষতিগ্রস্ত নেত্রকোনা জেলার কেন্দুয়া,খালিয়াজুরী, মদন এবং আটপাড়া উপজেলার ৪৫৮ পরিবারের মাঝে ৪০০০ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

দুদিনে সর্বমোট ৮০০ পরিবারের মাঝে এই অর্থ সহায়তা বিতরণ করা হয় বলে জানিয়েছেন নেত্রকোনা ইউনিটের ইউনিট লেভেল অফিসার গৌর চন্দ্র বিশ্বাস। উল্লেখ্য, গত ৪ জুলাই আকস্মিক বন্যায় সুনামগঞ্জ, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় ক্ষতিগ্রস্তদের সাহাযার্থে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে ১ লাখ মার্কিন ডলার অনুদান দেয় রেড ক্রস সোসাইটি অব চায়না। Red Cross Society of China এর আর্থিক সহযোগিতায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

আজ ১৯ জুলাই বুধবার সকাল ৯ টায় নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার মোহনগঞ্জ উপজেলা পরিষদ কার্যালয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও নেত্রকোনা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী জনাব আলহাজ্ব গাজী মোজাম্মেল হোসেন টুকু। এসময় উপস্থিত ছিলেন নেত্রকোনা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান জনাব এস এম বজলুল কাদের শাজাহান, নির্বাহী সদস্য জনাব স্বপন চৌধুরী দিপু এবং জনাব আবু নাসের তালুকদার। এছাড়াও নেত্রকোনা রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার, বিডিআরসিএস এর জাতীয় সদর দপ্তরের প্রতিনিধি, ন্যাশনাল ডিজাস্টার টিমের সদস্য, ইউনিটের স্বেচ্ছাসেবকসহ ক্ষতিগ্রস্ত জনগন এসময় উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.