Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / পত্রিকা প্রকাশ করা একটি চ্যালেঞ্জ .. নৌ পরিবহন মন্ত্রী

পত্রিকা প্রকাশ করা একটি চ্যালেঞ্জ .. নৌ পরিবহন মন্ত্রী

মেহেরপুর নিউজ, ২৮ এপ্রিল:
নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, পত্রিকা প্রকাশ করা একটি চ্যালেঞ্জ। যে চ্যালেঞ্জটি গ্রহন করেছে মালিক ঞ প্রকাশক। তারা পত্রিকাটি সুন্দরভাবে পরিচালনা করবেন এবং পত্রিকাটি দিয়ে দেশ জাতী তথা জাতীর জনকের সোনার বাংলা প্রতিষ্ঠার যে স্বপ্ন বাস্তবায়নের ভূমিকা রাখবেন।
নৌ পরিবহন মন্ত্রী শনিবার বিকালে মেহেরপুর প্রতিদিনের কার্যালয় উদ্বোধন কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি খুব আনন্দিত এই ভেবে যে মেহেরপুর প্রতিদিনের বয়স মাত্র ১ মাস। আজকে এর অফিস উদ্বোধন করতে পেরে আমি খুব আনন্দিত বোধ করছি। তিবি বলেন, গনমাধ্যম যার মধ্যদিয়ে দেশ জাতির কথা তুলে ধরা হয়।
এর আগে মন্ত্রী ফিতা কেটে মেহেরপুর প্রতিদিনের অফিস উদ্বোধন করেন। এসময় দৈনিক মেহেরপুর প্রতিদিনের প্রকাশক অাওয়ামীলীগ নেতা এমএএস ইমন, সংসদ সদস্য মকবুল হোসেন, সম্পাদক মাহাবুবুল হক পোলেন, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দকার, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন, মেহেরপুর প্রতিদিনের নির্বাহী সম্পাদক আতিক স্বপন, সাংবাদিক মু.মহাসিন আলী, রেজাউল করীম, মেহেরপুর নিউজের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর আগে নৌ পরিবহন মন্ত্রী মেহেরপুর প্রতিদিন কার্যলয়ে এসে পৌছালে সম্পাদক মাহাবুবুল হক পোলেন তাঁকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। এসময় তাকে ফুল ছিটিয়ে বরণ করে নেওয়া হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.