Templates by BIGtheme NET
Home / ধর্ম / পিস টিভির সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত : আমু

পিস টিভির সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত : আমু

indexডেস্ক রিপোর্ট,১০ জুলাই:

দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় পিস টিভি সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে সরকার বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

আজ রবিবার বর্তমান পরিস্থিতি নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জরুরি বৈঠকের পর সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সভাপতিত্বে এ বৈঠক শুরু হয়। বৈঠক সম্পর্কে তিনি বলেন, এটি কোনো নির্ধারিত বৈঠক নয়, ঈদের ছুটি শেষে জরুরি ভিত্তিতে এ বৈঠক ডাকা হয়। বৈঠকে বর্তমান পরিস্থিতি মোকাবিলায় গুলশান থেকে অনুমোদন ছাড়া সকল হোটেল-রেস্টুরেন্ট ও স্কুল-কলেজ সরিয়ে ফেলারও সিদ্ধান্ত হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, নৌমন্ত্রী শাজাহান খান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নু, পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হকসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.