Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / পুলিশ বাহিনীকে আরও উন্নত, দক্ষ ও জনবান্ধব করে গড়ে তুলতে সরকার কাজ করে যাচ্ছে-জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

পুলিশ বাহিনীকে আরও উন্নত, দক্ষ ও জনবান্ধব করে গড়ে তুলতে সরকার কাজ করে যাচ্ছে-জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

মেহেরপুর নিউজ, ০৭ ফেব্রুয়ারি:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, এমপি বলেছেন, পুলিশ বাহিনীকে আরও উন্নত, দক্ষ ও জনবান্ধব করে গড়ে তুলতে সরকার কাজ করে যাচ্ছে। পুলিশ বাহিনীর দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিছু দিক-নির্দেশনা প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে পুলিশ বাহিনীর সুযোগ-সুবিধা বৃদ্ধিতে ইতোমধ্যেই কার্যক্রম শুরু হয়েছে। তিনি পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষে বৃহস্পতিবার রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে আয়োজিত এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

পুলিশ বাহিনীতে পদোন্নতি, পদসৃজন ও সাংগঠনিক কাঠামোর অসামঞ্জস্যতার সমস্যাও দ্রুত নিরসন করা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, এমপি।

তিনি আরও বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার (এসডিজি) লক্ষ্য অর্জন করে বাংলাদেশকে উন্নত, সমৃদ্ধ দেশে পরিণত করতে পুলিশবাহিনী-সহ জনপ্রশাসনের সকলকে একযোগে কাজ করতে হবে।

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সভাপতিত্বে সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এবং বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য রাখেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.