Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / পৌরবাসীর কাছে মেয়রের খোলা চিঠি

পৌরবাসীর কাছে মেয়রের খোলা চিঠি

101মেহেরপুর নিউজ, ০৯ অক্টোবর:
মেহেরপুর পৌর নির্বাচন স্থগিত ও নাগরিকদের ধারাবাহিক আন্দোলনের আলোচনা সমলচনায় নতুন মাত্রা যোগ হয়েছে।

রবিবার রাতে এরই পেক্ষিতে মেহেরপুর পৌরসভার মেয়র মোতাছিম বিল্লাহ মতু পৌরবাসীর কাছে একটি খোলা চিঠি দিয়েছেন।

খোলা চিঠিতে তিনি মেহেরপুর পৌরসভার নির্বাচন নিয়ে তার অবস্থার পরিস্কার করে তিনি সকল আইনী জটিলতা নিরসন করে দ্রুত সময়ের মধ্যে পৌর নির্বাচনের দাবি জানান।

খোলা চিঠিতে তিনি বলেন, সদর উপজেলার আমদহ ইউপি চেয়ারম্যান যিনি ক্ষমতাসীন রাজনৈতিক দলের একজন নেতা। তিনি তার ইউনিয়নের সিমানা নির্ধারনের জন্য হাইকোর্টে মামলাটি করেন। যার ফলে হাইকোর্টের বিচারক মামলার কারনে মেহরপুর পৌরসভা ও আহদহ ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করেন। কিন্তু মেহেরপুরে সাবেক একজন জনপ্রতিনিধি নির্বাচন কমিশনে ভূয়া কাগজ দেখিয়ে তাদের বিভ্রান্তিতে ফেলে মেহেরপুর পৌরসভা ও আমদহ ইউপি নির্বাচনের তফশীল ঘোষনা করেন।

পরবর্তিতে বাদী পক্ষের আইনজীবী’র লিগ্যাল নোটিশের পক্ষে সকল আইন সংক্রান্ত কাগজপত্রে সত্যতা ও হাইকোর্টের নির্বাচন নিষেধাঞ্জা বিষয়টি নির্বচন কমিশন নিশ্চিত হয়ে নির্বাচন স্থগিত করেন। কিন্তু জেলার কতিপয় কিছু লোক এই বিষয়টি নিয়ে রাজনীতি করে আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

তিনি খোলা চিঠিতে আরো বলেন, মেহেরপুর পৌরসভার জনগের উপর আমার আস্থা রয়েছ। তার নির্বাচনে ভোটাধিকার গ্রয়োগ করে মেয়র হিসাবে যিনি যোগ্য হবেন তাকেই নির্বাচিত করবেন। মেহেরপুর নিউজের পাঠকদের জন্য পৌর মেয়রের লিফলেটটি ছবি আকারে দেওয়া হলো।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.