Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / প্রথম আলো ছাড়লেন তুহিন আরন্য ।। যোগ দিলেন বণিক বার্তা পত্রিকায়

প্রথম আলো ছাড়লেন তুহিন আরন্য ।। যোগ দিলেন বণিক বার্তা পত্রিকায়

Meherpur-Tuhin-Aronyo-696x818মেহেরপুর নিউজ, ৩০ জুন:
১৭ বছর টানা কাজ শেষে সাংবাদিক তুহিন আরন্য প্রথম আলো ছেড়ে দেশের অর্থনীতি বিষয়ক বৃহৎ জাতীয় পত্রিকা দৈনিক বণিক বার্তার স্টাফ রিপোর্টার হিসাবে যোগ দিলেন। তিনি প্রথম আলো’র মেহেরপুর জেলা প্রতিনিধি হিসাবে এতদিন কাজ করেছেন। এখন মেহেরপুর, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার দায়িত্ব নিয়ে আঞ্চলিক প্রতিনিধি হিসাবে আরও বৃহৎ পরিসরে কাজ শুরু করলেন। স্থানীয় সাংবাদিকদের মধ্যে তিনিই প্রথম তিন জেলার দায়িত্ব নিয়ে কোন জাতীয় দৈনিকে কাজ শুরু করছেন। এক্ষেত্রে সকলের পরামর্শ, দিকনিদের্শনা ও তথ্য সাহায্য চেয়েছেন তিনি।
তাঁর দীর্ঘ সাংবাদিকতা জীবনে তিনি এলাকার অনেক চাঞ্চল্যকর, ঝুঁকিপূর্ণ ও অনুসন্ধানী রিপোর্ট করে বহুবার আলোচিত, সমালোচিত, প্রশংসা ও হুমকীর মুখে পড়েছেন। তারপরও পেশাগত ক্ষেত্রে কখনো পিছপা হননি। এখন আরও বৃহৎ পরিসরে তিন জেলার চাঞ্চল্যকর, ঝুঁকিপূর্ণ ও অনুসন্ধানী রিপোর্ট করে তিনি আবারও পাঠকের কাছে যেতে চান। তাই তিন জেলার তরতাজা ও চাঞ্চল্যকর সংবাদ জানতে তিনি পাঠককে দৈনিক বণিক বার্তার সাথে থাকার অনুরোধ করেছেন। সক্রিয় সাংবাদিকতার পাশাপাশি তিনি মেহেরপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা এবং মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবি হিসাবে যুক্ত আছেন।
প্রসঙ্গত : সাংবাদিকতায় তুহিন আরন্য ইতিপূর্বে দেশের প্রধান কয়েকটি জাতীয় পত্রিকায় এবং টেলিভিশন চ্যানেল এনটিভি তে টানা ১১ বছর কাজ করেছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.