Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / প্রধান মন্ত্রী শেখ হাসিনার চীন সফর সঙ্গী গাংনী উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এম এ খালেক

প্রধান মন্ত্রী শেখ হাসিনার চীন সফর সঙ্গী গাংনী উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এম এ খালেক

গাংনী অফিস-প্রধান মন্ত্রী শেখ হাসিনা চীন সফর সঙ্গী হিসেবে গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ খালেক আজ ১৭ মার্চ বুধবার ৫ দিনের সরকারী সফরে যাচ্ছেন ।
জানা গেছে চীনা মন্ত্রী ওয়েন জিয়ারাওয়ের আমন্ত্রনে ৮৭ জনের একটি দল আগামী ১৭ মার্চ চীন  সফরে যাবেন । এ সফর সঙ্গী হিসেবে ৫ জন মন্ত্রী ,৫ জন পেসিডিয়াম সদস্য ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ব্যাবসায়ী নেতা,ও সাংবাদিক প্রতিনিধি থাকবেন । বর্হিঃবিশ্বে দেশের ভাবমুর্তি উজ্জল করতে এবং দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতেই মূলত নেতাকর্মীদের নিয়ে প্রধান মন্ত্রীর এ চীন সফর ।
প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে চীন সফরে গাংনী উপজেলা আওয়ামীলীগের ত্যাগী ও বর্ষীয়ান নেতা ,তরুন রাজনীতিবিদ এম এ খালেক মনোনীত হওয়ায় উপজেলা নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।
দলীয় সুত্রে জানা গেছে সফরকালে অর্থনৈতিক ও বানিজ্যিক সহযোগীতা বৃদ্ধি শিক্ষা,বিদ্যুৎ যোগাযোগ,অবকাঠামো ও টেলীকমিউনিকেশন খাতে দ্বি পাক্ষিক সহযোগীতার বিষযে দুইদেশের প্রধান মন্ত্রীর মধ্যকার বেঠকে আলোচনা হবে । এ নিয়ে গাংনীতে আওয়ামী সর্মকদের মাঝে নতুন আলোর সঞ্চার শুরু হয়েছে ।নতুন ভাবে ভাবতে শুরু করছে গাংনীবাসী ।সফর কে সফল করতে গাংনী উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয় । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন,উপজেলা আওয়ামীলীগের সহ-সাধারন সম্পাদক গোলাম মোসত্মফা,আওয়ামীলীগ নেতা হাজী মহাসিন আলী,আশরাফুল ইসলাম চেবী,যুবলীগ নেতা শফিউল ইসলাম শফি,

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful