Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / বঙ্গবন্ধুর ভাষন বিশ্ব ঐতিহ্যের দলিল হওয়ায় মেহেরপুরে আনন্দ শোভাযাত্রা

বঙ্গবন্ধুর ভাষন বিশ্ব ঐতিহ্যের দলিল হওয়ায় মেহেরপুরে আনন্দ শোভাযাত্রা

মেহেরপুর নিউজ, ২৫ নভেম্বর:
জাতিসংঘ শিক্ষা, বিজ্ঞান ও সংস্কৃতি সংস্থা (ইউনেস্কো) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্যের দলিল (ওয়ার্ল্ডস ডকুমেন্টারি হেরিটেজ) হিসেবে স্বীকৃতি প্রদান করায় মেহেরপুরের আনন্দ র‌্যালী বের করা হয়েছে।

শনিবার সকালে মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে এ আনন্দ র‌্যালী বের করা হয়।

জেলা প্রশাসক পরিমল সিংহ’র নেতৃত্বে জেলা প্রশাসনের কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান সকড় প্রদক্ষিণ শেষে শহীদ সামছুজোহা পার্কে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

র‌্যালীতে অন্যদের মধ্যে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, পুলিশ সুপার আনিছুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খাইরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ ফরিদ আহামেদ, পৌর মেয়র মাহফুজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটার অ্যাড. পল্লব ভট্রচার্য, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হালিম, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, উপদেষ্টা আশকার আলী,  মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিমা লাল মিয়া, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহামেদ, জেলা  আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম,শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লাভলি ইয়ামিন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান,  জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন, সাধারণ সম্পাদক জুয়েল রানা উপস্থিত ছিলেন। পরে শহীদ সামছুজোহা পার্কে সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। জেলা শিল্পকলা একাডেমীর শিল্পিরা সঙ্গিত পরিবেশন করেন।

এরআগে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.