Templates by BIGtheme NET
Home / রাজনীতি / বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যোৗথ বিবৃতি

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যোৗথ বিবৃতি

মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ১০ জানুয়ারি:images 2 ১০ জানুয়ারী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যৌথ প্রেস বিবৃতি দিয়েছেন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবন্দরা।

অাজ শনিবার বঙ্গবন্ধু পরিষদ মেহেরপুর জেলা শাখার আহবায়ক অ্যাড. আব্দুস সালাম, যুগ্ম আহবায়ক এম এ এস ইমন,জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন, সাধারন সম্পাদক জুয়েল রানা, সাবেক সভাপতি সাফুয়ান আহমেদ রুপক, স্বাধীনতা শিক্ষক সমিতির সভাপতি মুস্তাফিজুর রহমান টিপু, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন রিগান, জেলা তরুণ লীগের সভাপতি ননী গোপাল , সাধারন সম্পাদক অসীম ‍কুমার, শ্রমীকলীগ সভাপতি এনামুল হক, সাধারন সম্পাদক মাহাবুব, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি সাইফুল আযম তাপস,সাধারন সম্পাদক সবুজ স্বাক্ষরিত এক প্রেস বিবৃতি মেহেরপুর নিউজের শহর কার্যালয়ে পৌছানো হয়। প্রেস বিজ্ঞপ্তি

যৌথ প্রেস বিবৃতি তারা জানান, আজ এতিহাসিক ১০ ই জানুয়ারী। বাঙ্গালী জাতীর অবিসংবাদিত নেতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালেল এই দিনে লন্ডন থেকে দিল্লি হয়ে স্বাধীন বাংলাদেশের মাটিতে পদার্পন করেন। এই উপলক্ষে সেদিন লাখো লাখো বাঙ্গালী জনতা তাকে সাদর অভ্যার্থনা জানান। সেই দিন বঙ্গবন্ধু দেশে ফিরে আসার পর স্বাধীনতা এক নতুন সূচনার সৃষ্টি হয়। শুরু হয় স্বাধীন বাংলাদেশের পথ চলা। এই দিনটি যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষে আওয়ামীলীগ সহ সকল সহযোগি ও অংঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সাধারন স্বাধীনতা কামী মানুষ বিনম্র শ্রদ্ধায় স্বরণ কর্। তারা আরো জানান,আজকের এই দিনে বিএনপি জামাত সহ ২০ দলের যে ধ্বংশার্তক অবোরধ কর্মসূচী দিয়েছে তার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাথে সাথে আহবান রাখছি এদেশের শ্রমজিবী ও কর্মজিবী মানুষের জান মালের নিরপত্তার স্বার্থে আওয়ামীলীগ সহ সকল সহযোগী ও অংগ সংগঠনের নেতা কর্মীদের পাশে দাড়ানোর জন্য আহব্বান জানাচ্ছি। পাশাপাশি যে সকল দুবৃর্ত্তরা যানবাহন ভাংচুর সহ জানমালের ক্ষতি সাধন করছে তাদের প্রতিহত করার আহব্বান জানাচ্ছি এবং এই সাথে সাথে দেশ বিরোধী সকল সড়যন্ত্র ও অবরোধ কর্মসূচি প্রত্যাহার করে জনগণের কাতারে এসে গণতাত্রিক ভাবে আন্দোলন করা দাবী জানাচ্ছি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.