Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / বঙ্গবন্ধু অনুর্ধ-১৭ ফটুবলে মুজিবনগর ফাইনালে

বঙ্গবন্ধু অনুর্ধ-১৭ ফটুবলে মুজিবনগর ফাইনালে

মেহেরপুর নিউজ, ১৬ সেপ্টেম্বর:
মেহেরপুর জেলা প্রশাননের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ্-১৭) জেলা পর্যায়ের খেলায় মুজিবনগর উপজেলা একাদশ ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

রোববার বিকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত খেলায় মুজিবনগর একাদশ ২-১ গোলে মেহেরপুর পৌরসভা একাদশকে পরাজিত করে। খেলার শুরুতেই আক্রমনে যায় মুজিবনগর। প্রথম মিনিটে সাব্বির আক্রমন প্রতিহত করে গোলরক্ষক সাহেদ। এর পর ৮মিনিটে মাসুদ রানা দলকে এগিয়ে নেন। সাব্বিরের পাস থেকে মাসুদ রানা ২জনকে কাটিয়ে কোনাকুনি ষটে বল যায় জালে। মুজিবনগর ১-০ এগিয়ে যায়। তার পর তারা আক্রমনের ধার বাড়িয়ে যায়। একর পর এক আক্রমন ঠেকাতে থাকে পৌরসভার ডিফেন্স ও গোলরক্ষ।

দ্বিতীয়দ্ধে ২৮ মিনিটে গোলের ব্যবধান দ্বিগুনে পরিনত করে। মাঠে একটি ফ্রি-কিক থেকে বড় ডি বক্সের বেশ দুর থেকে সাব্বিরের তীব্র ষট মেহেরপুরের জালে বল জড়ায়। প্রথমঅর্ধে ২ গোলে দেওয়ার পর খেলোয়াড়রা বেশ ঝিমিয়ে পড়ে। বিরতীর পর আবারো ১মিটিনটে আবারো গোলের সহজ সুযোগ পায়। কিন্তু তা কাজে লাগে না। দ্বিতীয়াদ্বের ২৫ মিনিটের মাথায় আক্রমনে যায় পৌরসভা ডিব·ের মধ্যে রাজের হাতে বল লাগায় পেনাল্টি নির্দেশ দেন রেফারী ফারাহ হোসেন লিটন। পেনাল্টির থেকে গোলের ব্যবধান কমান আকাশ। বাকি সময় তেমন জোরালো আর কোন আক্রমন গড়তে পারেণি কোন দল। শেষ পর্যন্ত ২-১ গোলে ফয়লাভ করে জেলা ফাইনালে পৌছে যায় মুজিবনগর।

খেলাটির পরিচালনা করেন ফারহা হোসেন লিটন। তাকে সহযোগিতা করেন আলমগীর হোসেন লাল্টু ও কামাল হোসেন মিন্ট। ৪র্থ রেফারী ছিলেন এ,কে আজাদ টিটু।

মুজিবনগরের হয়ে গোল রক্ষক মিরাজ, জাহিদ, রাজ, শাকিল, মাসুদ, রানা, স¤্রাট, আকাশ, তানভীর, সাব্বির, পিয়াস, ও মাহাতাব।

মেহেরপুর পৌরসভার হযে গোল রক্ষক সাহেদ, আলামিন, মহাসিন, আশিক, সজিব, লিখন, মহাবুল, আকাম শেখ, আশিক রহমান, নাইম ওসাকিব খেলায় অংশ গ্রহন করেন। সোমবার মেহেরপুর সদর উপজেলা এবং গাংনী উপজেলা একে অপরের সাথে মোকাবেলা করবে। সোমবারের বিজয়ী ১৯ সেপ্টে¤^ার মুজিবনগর উপজেলার সাথে ফাইনাল খেলা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.