Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / বঙ্গবন্ধু জাতীয় অনুর্ধ-১৭ ফুটবলে ফাইনালে সদর উপজেলা

বঙ্গবন্ধু জাতীয় অনুর্ধ-১৭ ফুটবলে ফাইনালে সদর উপজেলা

মেহেরপুর নিউজ, ১৭ সেপ্টেম্বর:
মেহেরপুর সদর উপজেলা একাদশ ২-১ গোলে গাংনী উপজেলা একাদশকে পরাজিত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭) ফুটবলে স্বপ্নের ফাইলালে জায়গা করে নিয়েছে।

সোমবার মেহেরপুর স্টেডিয়াম মাঠে তীব্র প্রতিদ্বন্দীতা পূর্ণ ফাইনালে ওঠার লড়াই এ মেহেরপুর শুরুতেই আক্রমনে যায়। খেলার ১৫ মিনিটের মাথায় মহাব্বত গাংনীর জালে বল পাঠিয়ে উল্লাশ্যে ফেটে পড়ে। ১-০ গোলে এগিয়ে যাবার পর আক্রমনের মাত্রা আবারো বাড়িয়ে দেয়্ প্রথমার্ধের ২৮ মিনিটের বড় ডি-বক্সের মাথার উপর থেকে ফ্রিকিক লাভ করে মেহেরপুর কিক নেওয়ার জন্য দায়িত্ব দেওয়া হয় সামারুলকে। অত্যন্ত ঠান্ডা মাতায় কিক নিয়ে গাংনীর গোল রক্ষক মারুফকে পরাস্ত কর্ দললীড নেই ২- গোলে। প্রথমাদ্ধে ৪৩ মিটিটে গাংনীর সাগর মাঝমাঠ থেকে দ্রুতুগতিতে বল নিয়ে ডি-বক্সের ভিতরে ঢুকে পড়ে। এসময মেহেরপুর তুহিন তাকে টেনে ধরে। তড়িঘরি করে বল কিক নিলে বল চলে যায় মাঠের বাইরে। এসময় গাংনীর কয়েকজন কর্মকর্তা প্রতিবাদ জানায় এবং বেশ কিছুক্ষন খেলা বন্ধ থাকে। পরে কর্মকর্তাদের হস্তক্ষেপে খেলা শুরু হয়। এবং ২মিনিট পরে রেফারী বিরতীর বাঁশি বাজান।

বিতরতীর পর উভয় দলই গোলের সহজ সুযোগ পেলেও গোল করতে ব্যর্থ হয়। দ্বিতীয়াদ্বের ১৩মিনিটে সার থেকে কোনাকুনি নিলে গোল রক্ষকের থেকে বল জালে জড়িয়ে যায়। গোলের ব্যবধান বেড়ে যাওয়ায় গাংনীর খেলোয়াড়রা তাদের আক্রমন বাড়িয়ে দেয়। খেলা শেষ হওয়ার মিটিন পাচেক আগে দিনের সহজতম সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি গাংনী সাগর। শেষ ২মিনিটে আক্রমনের ধার এতাটায় বাড়িয়ে দেয যে শেষ মিনিটে দুটি কর্ণার লাভ করেও গোল না হওয়ায় শেষ পর্যন্ত ২-১ গোলের ব্যাধানে খেলা শেষ হয়্ আগামী ১৯ সেপ্টেম্বর সদর উপজেলার জেরা ফাইনাল খেলা। লড়বে মজিবনগরের সাথে মেহেরপুর একাদশ।

খেলায় মেহেরপুরের পক্ষে গোল রক্ষক জিহাদ রাসেল, তুহিন, ইয়ামিন, রাকিবুল, আজিজুল, হাফিজুল, মাহিন, সুবেল, মহাব্বত ও সুমারুল গাংনীর পক্ষে গোলরক্ষক মারুফ, তুষার, সজিব, বাবলু, সুরুজ, আশিক, রাজা, নিয়াজ, রিপন, মাহাফুজ ও সাগর অংশনেই। খেলা পরিচালনা করেন ফারহা হোসেন লিটন,তাকে সহযোগিতা করেন আলমগীর হোসেন লাল্টু ও কামাল হোসেন মিন্টু। ৪থ রেফারী ছিলেন একে আজাদ টিটু। এর আগে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ ফরিদ আহমেদ উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। এ

সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তৌফিকুর রহমান, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণু পদ পাল, গাংনী উপজেরা চেয়ারম্যান মোরাদ হোসেন, সাবেক চেয়ারম্যান এ্যাড. সফিকুল আলম, ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি কেএম আতাউল হাকিম লাল মিয়া, সম্পাদক আ. সামাদ বাবলু বিশ্বাস, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন আহাম্মদ চুন্নু, আনারুল ইসলাম, শাহা জামাল, মিজানুর রহমান রানা, গোলাম ফারুক, আখতারুজ্জামন, সহ বিপুর পরিমান দর্শক খেলাটি উপভোগ করেন। আগামী বুধবার মেহেরপুর স্টেডিয়াম মাঠে ফাইলাল খেলা অনুষ্ঠিত হবে। মেহেরপুর সদর উপজেলা এবং মুজিবনগর উপজেলা ফাইনালে এক অপরের সাথে মোকাবেলা করবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.