Templates by BIGtheme NET
Home / শিক্ষা ও সংস্কৃতি / বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষায় অভাবনীয় সাফল্য পেয়েছে গ্লোরিয়াস প্রি ক্যাডেট একাডেমী

বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষায় অভাবনীয় সাফল্য পেয়েছে গ্লোরিয়াস প্রি ক্যাডেট একাডেমী

বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে এক শিক্ষিকা

বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে এক শিক্ষিকা

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৯ এপ্রিল:
বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের আয়োজনে চলতি বছরে অনুষ্ঠিতব্য বৃত্তি পরীক্ষায় অংশ নিয়ে গ্লোরিয়াস প্রি-ক্যাডেট একাডেমীর ছাত্র-ছাত্রীরা অভাবনীয় সাফল্য লাভ করেছে। তাদের এ সাফল্যে গর্বিত ছাত্র-ছাত্রীদের অভিভাবক,প্রতিষ্ঠানে শিক্ষকসহ এলাকার বিদ্যাৎসাহী আপামর জনগন।
প্রতিষ্ঠানটির বিভিন্ন শেণীর ৯০ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে মেধা তালিকায় ৭ জনসহ ৬৬ জন ছাত্র-ছাত্রী বিভিন্ন গ্রেডে বৃত্তি লাভ করেছে।
বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মধ্যে সারা বাংলাদেশের মেধা তালিকায় ১ম স্থান অধিকার করেছে ৩ জন , ২য় স্থান অধিকার করেছে ১ জন এবং ৩য় স্থান অধিকার করেছে ৩ জন ছাত্র-ছাত্রী। তাদের মধ্যে ১ম স্থান অধিকারীরা হলো ২য় শ্রেণীর আনতারা হুমাইরা, ইমতিয়াজ মাহমুদ এবং ৩য় শ্রেণীর তাসনিয়া তাহসিন, ২য় স্থান অধিকারী হলো ২য় শ্রেণীর আবুল হুসাইন, ৩য় স্থান অধিকারীরা হলো ১ম শ্রেণীর তনিষা মেহজাবিন অদ্রি, সাজাদুর রহমান এবং ২য় শ্রেণীর নুসরাত জেরিন।
এছাড়া এ গ্রেডে ১০ জন, বি গ্রেডে ১৪ জন ,সি গ্রেডে ১৫ জন এবং ডি গ্রেডে ২০ জন ছাত্র-ছাত্রী বৃত্তিলাভ করেছে।
গ্লোরিয়াস প্রি ক্যাডেট একাডেমীর পরিচালক শামসুজ্জামান শামিম মেহেরপুর নিউজকে বলেন,শিক্ষক,অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের আন্তরিক প্রচেষ্টায় এ সাফল্য আমরা পেয়েছি। ভবিষ্যতেও তাদের এ সাফল্য অব্যহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.