Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে পারিবারিক যোগাযোগ পুনঃস্থাপন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে পারিবারিক যোগাযোগ পুনঃস্থাপন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট, ২০ এপ্রিলঃ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে পারিবারিক যোগাযোগ পুনঃস্থাপন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় তথ্য মন্ত্রনালয়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়,পররাষ্ট্র মন্ত্রনালয়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়সহ সরকারের বিভিন্ন দপ্তরের উচ্চপদস্থ কর্মকর্তারা অংশগ্রহণ করেন।
আজ ২০ এপ্রিল বৃহস্পতিবার সকালে পারিবারিক যোগাযোগ পুনঃস্থাপন শীর্ষক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব জনাব বি.এম.এম মোজহারুল হক এনডিসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপমহাসচিব জনাব খোন্দকার জাকারিয়া খালেদ, International Committee of the Red Cross (ICRC) বাংলাদেশস্থ Deputy HoD Mr. Boris Kelecevic, আরএফএল বিভাগের সাবেক পরিচালক মিসেস মনোয়ারা সরকার। ¯^াগত বক্তব্য রাখেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আরএফএল বিভাগের পরিচালক জনাব ইমাম জাফর শিকদার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আর এফ এল বিভাগের দায়িত্বরত সহকারী পরিচালক জনাব এ কে এম মহাসিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রানা প্লাজা দুর্ঘটনায় পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া ৪’শ জনকে আরএফএল কার্যক্রমের মাধ্যমে পরিবারের সাথে যোগাযোগ করে দেওয়া হয়েছিল। তিনি বলেন, মানুষ মানুষের জন্য, মানব সেবার এ কাজে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি সকলের সহযোগিতাও কামনা করেন।

কর্মশালায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আরএফএল বিভাগের গৃহিত কার্যক্রমের মাধ্যমে বিচ্ছিন্ন পরিবারের সদস্যদেরকে যে সকল মানবিক সেবা প্রদান করা হয় সে সম্পর্কে অংশগ্রহণকারীদের অবহিত করায় এই কর্মশালার অন্যতম উদ্দেশ্য।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.