Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / বামন্দির আল সেফা ক্লিনিকের কার্যক্রম বন্ধ, কয়েকটিকে আল্টিমেটাম

বামন্দির আল সেফা ক্লিনিকের কার্যক্রম বন্ধ, কয়েকটিকে আল্টিমেটাম

মেহেরপুর নিউজ, ২০ জুন:
মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দিতে অভিযান চালিয়ে আল সেফা নামের একটি ক্লিনিকের কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়েছেন সিভিল সার্জন।
বুধবার দুপুরে সিভিল সার্জন ডা. জিকেএম সামসুজ্জামানের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের একটি টিম এ অভিযান পরিচালনা করেন। অভিযানে একই সঙ্গে স্বাস্থ্য বাংলা ক্লিনিক ও আল ফাতাহ ডায়াগনষ্টিক সেন্টারকে লাইসেন্স নবায়নের আল্টিমেটাম দেওয়া হয়েছে।
জানা গেছে, সিভিল সার্জনের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের একটি টিম বামন্দির কয়েকটি ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালায়। এসময় বামুন্দির আল সেফা ক্লিনিক পরিদর্শনকালে ক্লিনিকের নাইসেন্স নবায়ন না থাকায় সেখানকার সকল কার্যক্রম নাইসেন্স নবায়ন না হওয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেন এবং এই আদেশ সম্পর্কিত পত্র ক্লিনিক ম্যানেজারের কাছে হস্তান্তর করে। এছাড়া বামুন্দির আলফাতাহ, গ্রামীণ সেবা ক্লিনিক, গাংনীর তাহের ২ ক্লিনিক পরিদর্শন করে।
এ ব্যাপারে গাংনী হাসপাতালের মেডিকেল অফিসার ও ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম সজীব উদ্দীন স্বাধীন বলেন, সরকারের নতুন স্বাস্থ্যনীতি অনুসারে বেসরকারী স্বাস্থ্যসেবা (ক্লিনিক, ডায়াগনস্টিক) এর কার্যক্রম মনিটর ও মান নিয়ন্ত্রনে সরকার কঠোর অবস্থান নিচ্ছে যার অংশ হিসাবে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে, প্রয়োজনে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সাহায্য নেওয়া হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.