Templates by BIGtheme NET
Home / অন্যান্য / মেহেরপুরে বাল্য বিবাহ প্রতিরোধে ঝুকিপূর্ণ পরিবারের মাঝে ছাগল বিতরণ

মেহেরপুরে বাল্য বিবাহ প্রতিরোধে ঝুকিপূর্ণ পরিবারের মাঝে ছাগল বিতরণ

DSC_0210মেহেরপুর নিউজ, ২৪ ফেব্রুয়ারী:
মেহেরপুরে বাল্য বিবাহ প্রতিরাধে ঝুকিপূর্ণ অতিদরিদ্র পরিবারে মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ মিলানয়তনে ইউপি চেয়ারম্যান সামছুল আলমের সভাপতিত্বে ছাগল বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক মোঃ শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মঈনু হাসান, সহকারী কমিশনার (ভূমি) শাহীনুজ্জামান। বক্তব্য রাখেন  সাংবাদিক রফিক উল আলম।

এসময় জেলা প্রশাসক মোঃ শফিকুল ইসলাম বলেন, আমরা এ জেলায় যে সমস্থ বাবা মায়েরা ভুল করে তাদের ছেলে মেয়েদের অল্প বয়সে বিয়ে দিয়ে দেয়। আমি এই জেলার অবিভাবক হিসাবে আপনাদের সেই ভুল সুধরে দেওয়ার চেষ্টা করছি। আপনাদের বোঝানোর চেষ্টা করছি। যারা বুঝতে পাছে না তাদের শাস্থি দেবার ব্যাবস্থা করছি। তিনি আরো বলেন আমরা আপনাদের ছাগল দিচ্ছি আপনার আমাদের প্রতিশ্রæতি দেন বয়স না হওয়া প্রর্যন্ত সন্তানের বিয়ে দিবেন না। ২৭ তারিখের পর থেকে এ কথা অমান্য করলে শাস্থির মাত্রা বাড়িয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, বাল্য বিবাহ প্রতিরাধে পিরোজপুর ইউনিয়নের ঝুকি পূর্ন অতি দরিদ্র পরিবারে মাঝে ছাগল বিতরণের অংশ হিসাবে পিরোজপুর গ্রামের শ্যমলী খাতুন,বিউটি খাতুন,সাগরী খাতুন, পাটকেলপোতা গ্রামের সালমা খাতুন, নতুন দরবেশ পুর গ্রামের মর্জিনা খাতুন, কলাইডাঙ্গা গ্রামের শাপলা খাতুন, হাসনাবাদ গ্রামের রশিদা খাতুন ও বলিয়ারপুর গ্রামের রাশিদা খাতুনকে ছাগল দেওয়া হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.