Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / বাসিরনের কেন্দ্রে গাংনীর ইউএনও

বাসিরনের কেন্দ্রে গাংনীর ইউএনও

মেহেরপুর নিউজ,২১ নভেম্বর:
দেশের সবচেয়ে বেশী বয়সী পিইসি পরীক্ষার্থী বাসিরন খাতুনের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান।
সোমবার দুপুর ১২ টার দিকে তিনি বাসিরনের কেন্দ্র হোগলবাড়িয়া মোহাম্মদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পৌছান। এসময় মটমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল আহমেদ তার সঙ্গী ছিলেন। প্রায় ঘন্টা খানেক বাসিরনের কক্ষসহ কেন্দ্রের অন্যান্য কক্ষ পরিদর্শন করেন তিনি।
দ্বিতীয় দিন বাংলা পরীক্ষা শেষ করে বাসিরন জানান, ফুল মার্কের উত্তর করেছি। সামনের পরীক্ষা গুলো আরো ভালো করবো ইনশাল্লাহ।
কেন্দ্র সচীব জিয়া মহাম্মদ আহসান মাসুম জানান, শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। বাছিরন নেছাও অত্যন্ত মনোযোগ সহকারে পরীক্ষা দিচ্ছেন।
গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ উজ জামান জানালেন, আমি তো অভিভূত। বাছিরন নেছার পরীক্ষা দেয়ার ধরণ দেখে মনে হলো নিজেকে হাইলাইটস করার জন্য নয়। লেখা পড়া শিখতে হবে এ উপলব্ধি থেকেই তিনি পরীক্ষা দিচ্ছেন। এটা আমার কাছে খুবই অবাক মনে হচ্ছে। বাছিরন নেছা আসলে শিক্ষার গুরুত্ব সমন্ধে আমাদের সমাজকে একটা বার্তা পৌছে দিচ্ছেন। তিনি জানান, পরীক্ষা শেষে গাংনী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে আর্থিক অনুদান ও সম্মাননা দেওয়া হবে।
এনিয়ে বাসিরনকে নিয়ে কালেরকন্ঠ ধারাবাহিকভাবে প্রতিবেদন প্রকাশ করে আসছে। গত ১৩ নভেম্বর মেহেরপুর নিউজ ,কালের কন্ঠসহ বিভিন্ন গণমাধ্যম ধারাবাহিক প্রতিবেদন প্রকাশিত হচ্ছে।
গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মৃত রহিল উদ্দীনের স্ত্রী বাছিরন নেছা হোগলবাড়িয়া পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেনীতে ভর্তি হয়ে এ বছর সমাপনি পরীক্ষায় অংশ নিচ্ছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.