Templates by BIGtheme NET
Home / নির্বাচন / বিএনপির ভোট বর্জন

বিএনপির ভোট বর্জন

মেহেরপুর নিউজ, ০৮ মে:
ভোট কারচুপির অভিযোগ মেহেরপুরে স্থগিত দুটি কেন্দ্রে সাংবাদিকদের কাছে ভোট বর্জনের ঘোষনা দেয় বিএনপি।
সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ওই কেন্দ্রে এ ঘোষনা দেন বিএনপি প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস।
তিনি বলেন, গত ২৫ তারিখের ব্যালট পেপার ছিনতাই করে সিল মারা হয়েছে। এ ব্যালেট পেপার ছিনতায়ের ঘটনায় এখনও ব্যালেট পেপার উদ্ধারের কোন ব্যবস্থা গ্রহণ হয়নি । এমনকি কোন মামলাও হয়নি। তারপরও আমরা রাজনৈতিক কারণে এই ভোটে ছিলাম। কিন্তু আজ সোমবার ভোটাররা যখন বুথে গিয়ে ভোট দিতে যায় তখন সরকারী দলের প্রার্থীরা তাদের পিছনে পিছনে গোপন বুথে গিয়ে নৌকা মার্কায় সিল মেরে নিয়েছে।
জাহাঙ্গীর বিশ্বাস বলেন, আমরা মনে করেছিলাম স্থগিত কেন্দ্রে সুষ্ট ভাবে ভোটগ্রহণ হবে। কিন্তু আমরা আজ দেখলাম অতিতে যেভাবে নীল নকশার নির্বাচন হয়েছিল আজও তার পুনরাবৃত্তি হয়েছে। কেন্দ্রের ভিতরে বহিরাগত ক্যাডাররা ঢুকে পরিবেশ নষ্ট করেছে। কিন্তু পুলিশ, প্রশাসন থেকে শুরু করে নির্বাচন কমিশনার কাউকে অভিযোগ দিয়ে কোন ফল মিলছেনা। ফলে আমরা ভোট বর্জন করলাম।
জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন বলেন, একুট আগেই যুবলীগ নেতা লিখনের নেতৃত্বে বিএনপি অফিসে হামলা চালানো হয়েছে। একদিকে জাল করে ভোট নেওয়া হচ্ছে অপরদিকে দলীয় কার্যালয়ে হামলা চালানো হয়েছে। পুলিশ সুপারকে বিষয়টি জানালে তিনি পুলিশ পাঠিয়ে সেখান থেকে সন্ত্রাসীদের ছত্রভঙ্গ করে দেন।
মাসুদ অরুন আরো বলেন, জাল ভোট, জোর করে ভোট, ভোটারদের পাহারা দিয়ে নিয়ে যাওয়া এই অবৈধ ভোটে অংশ নিয়ে বৈধতা দেওয়া যায় না। তাই আমরা এই ভোট বর্জন করলাম। তিনি বলেন, এ থেকেই প্রমানিত হয় এই সরকারের অধিনে আর কোন নির্বাচন সুষ্ঠ হবে না।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.