Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / বিএনপি নেতা হান্নান শাহ’র মৃত্যুতে মেহেরপুর জেলা বিএনপির সভাপতির শোক প্রকাশ

বিএনপি নেতা হান্নান শাহ’র মৃত্যুতে মেহেরপুর জেলা বিএনপির সভাপতির শোক প্রকাশ

hannan_shaমেহেরপুর নিউজ, ২৭ সেপ্টেম্বর:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন। আমজাদ হোসেন প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, দেশের বর্তমান সংকটময় পরিস্থিতিতে গনতন্ত্রকামী ও সময়ের সাহসী সংগঠক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান এর আকষ্মিক মৃত্যুতে গভীরভাবে শোকাহত।
তিনি আরো বলেন. হান্নান শাহ’র মৃত্যুতে দেশ একজন সত্যিকারের দেশপ্রেমিক রাজনীতিককে হারালো যার অভাব সহজে পূরণ হবার নয়।
মরহুম হান্নান শাহ’র রুহের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয় স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।
এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক,সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলু, পৌর বিএনপির সাধারন সম্পাদক মকবুল হোসেন মেঘলা, উপজেলা যুবদলের সভাপতি আক্তারুজ্জামান, সাধারন সম্পাদক সাজেদুর রহমান বুলবুল ও ষোলটাকা ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মনিরুজ্জামান মনি সহ বিএনপির ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মী।
গত ৬ সেপ্টেম্বর অসুস্থ অবস্থায় ৭৫ বছর বয়সী হান্নান শাহকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে হান্নান শাহকে ভর্তি করা হয় সিঙ্গাপুর রেফেলস্ হার্ট সেন্টারে। গত ১৩ সেপ্টেম্বর দুপুরে ওই সেন্টারে চিকিৎসক ডা. অ্যালভিন এনজি’র নেতৃত্বে একদল চিকিৎসক হান্নান শাহ’র হৃদযন্ত্রে সফল অস্ত্রোপচার করেন। হৃদযন্ত্রে বসানো হয় চারটি রিং। পরে অবস্থার উন্নতি হওয়ায় খুলে দেয়া হয় লাইফ সাপোর্ট। অবশেষে ১৩ দিনের মাথায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। হান্নান শাহ গাজীপুরের কাপাসিয়া থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন এবং বিএনপি সরকারের সময় তিনি পাটমন্ত্রী ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.