Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / বিচারকের সাথে অসাদচারণ করায় এক গোয়েন্দা পুলিশ কনষ্টেবলের ৭ দিনের কারাদন্ড দিয়েছে আদালত

বিচারকের সাথে অসাদচারণ করায় এক গোয়েন্দা পুলিশ কনষ্টেবলের ৭ দিনের কারাদন্ড দিয়েছে আদালত

unnamedমেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৩ জুলাই:
বিচারকের সাথে অসাদচারণ করায় আমিরুল মোমিনিন নামের এক গোয়েন্দা পুলিশ কনষ্টেবলের ৭ দিনের কারাদন্ড দিয়েছে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেরপুর-১ এর জ্যেষ্ঠ বিচারক মো: মতিউর রহমান। আজ রোববার বিকাল সাড়ে ৫টার দিকে বিচারক মো: মতিউর রহমান এ রায় দেন।
আদালত সূত্রে জানা গেছে, রোববার দুপুরের দিকে জামায়াত নেতা ও মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান  জারজিস হুসাইন একটি মামলায় আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করে। পরে মেহেরপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ১ এর জ্যেষ্ঠ বিচারক মো: মতিউর রহমান এজলাস থেকে নেমে একটি রিক্সায় উঠে বাড়ি যাওয়ার মুহুর্তে  গোয়েন্দা পুলিশের সদস্য আমিরুল মোমিনিন ( কনষ্টেবল নং-১৩৬) তাকে জারজিস হুসাইন ভেবে

জারজিস হুসাইন

জারজিস হুসাইন

আটক করতে উদ্বুদ্ধ হয় এবং তার সাথে অসাদাচারণে লিপ্ত হয়। পরে ওই গোয়েন্দা সদস্যকে আদালতে এনে আটক দেখিয়ে পুলিশী  হেফাজতে নেয়। পরে বিকাল সাড়ে  ৫টার দিকে আদালত তাকে দন্ডবিধির ৩৫২ ধারায় ৭ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। রায় ঘোষনার আগে অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার শেখ, সহকারী পুৃলিশ সুপার আব্দুল জলিল  জ্যেষ্ঠ  বিচারক মতিউর রহমানের সাথে সাক্ষাৎ করেন।

এর আগে জামায়াত নেতা জারজিস হুসাইন ২য় বার আত্মসমর্পন করার জন্য আবেদন করলে দিনের কার্যাবলী শেষ হওয়ায় সোমবার পুনরায় আদালতের হাজির হওয়ার আদেশ দেন। এর পরপরই জারজিস হুসাইন দ্রুত আদালত চত্বর ত্যাগ করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.