Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / বিডিআরসিএস ও সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

বিডিআরসিএস ও সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

DSC_1776ডেস্ক রিপোর্ট, ২২ জানুয়ারিঃ
মায়ানমার থেকে বাংলাদেশে অনুপ্রবেশকারীদের সাহায্যার্থে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে ২৫ লাখ টাকা আর্থিক অনুদান দিয়েছে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট নামে একটি প্রতিষ্ঠান। আজ ২২ জানুয়ারি রবিবার সকালে রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরে উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষে মহাসচিব জনাব বিএমএম মোজহারুল হক, এনডিসি এবং সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর পক্ষে প্রতিষ্ঠানটির সিইও জনাব ড. মহাম্মদ আয়ুব মিয়া সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। স্বাক্ষর শেষে আনুষ্ঠানিকভাবে ২৫ লাখ টাকার অনুদানের চেক সিজিএম এর চেয়ারম্যান নিয়াজ রহিম বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদারের হাতে তুলে দেন। এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপমহাসচিব খোন্দকার জাকারিয়া খালেদ, খোন্দকার জাকারিয়া আহমেদ, জেনারেল ম্যানেজার, সিজিএম , ডেপুটি ম্যানেজার ওয়াইস খান নুর সোহেল এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ফান্ড রাইজিং বিভাগসহ বিভিন্ন বিভাগের পরিচালক, উপপরিচালক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জনাব হাফিজ আহমদ মজুমদার বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সর্বদা আর্তমানবতার সেবায় কাজ করে আসছে।
মায়ানমার থেকে বাংলাদেশে অনুপ্রবেশকারীদের সাহায্যার্থে সরকারের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছে। বর্তমান পরিস্থিতিতেও সরকারের মনোনিত প্রতিষ্ঠান হিসেবে কাজ শুরু করেছে। মোবাইল হেলথ ক্যাম্পের মাধ্যমে অনুপ্রবেশকারী মায়ানমারের নাগরিকদের স্বাস্থ্য সেবা দেওয়া হচ্ছে। পাশাপাশি আরএফএল কর্মসূচীর মাধ্যমে পারিবারিক সংযোগ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। তিনি বলেন, অনুদানের অর্থ দিয়ে ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.