Templates by BIGtheme NET
Home / অন্যান্য / বিশেষ আমন্ত্রনে মেহেরপুরের কৃতি সন্তান সাংবাদিক মুনির হায়দারের আমেরিকা যাত্রা

বিশেষ আমন্ত্রনে মেহেরপুরের কৃতি সন্তান সাংবাদিক মুনির হায়দারের আমেরিকা যাত্রা

Monir Haider-14মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ২৭ ফেব্রুয়ারি:
মেহেরপুরের কৃতি সন্তান দৈনিক মানবজমিন পত্রিকার ডেপুটি এডিটর টক শো সঞ্চালক মুনির হায়দার বিশেষ আমন্ত্রনে সস্ত্রীক আমেরিকা যাত্রা গেছেন। আমেরিকার বাংলা “আজকাল” পত্রিকার বর্ষপূর্তি অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে তিনি সেখানে যোগ দেবেন। আজ ২৮ ফেব্রুয়ারি সকাল ৯:৫০ মিনিটে তিনি ও তাঁর স্ত্রী ইন্ডিপেন্ডেট টেলিভিশনের ক্রীড়া বিভাগের প্রধান দেশের প্রথম ক্রীড়া নারী সাংবাদিক মনিজা রহমান এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে আমেরিকার উদ্দেশ্যে যাত্রা করেছেন।
এ সময় মুনির হায়দার মেহেরপুর নিউজকে জানান- দুবাইয়ে ১৪ ঘন্টার যাত্রা বিরতি শেষে তিনি রবিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০ টার দিকে আমেরিকার নিউইয়ার্ক এয়াপোর্টে অবতরন করবেন। আমেরিকার দীর্ঘসময় অবস্থানকালে তিনি আমেরিকার কয়েকটি দৈনিক বাংলা ও সাপ্তাহিক পত্রিকা অফিস পরিদর্শন, প্রবাসী সাংবাদিকদের সাথে মতবিনিময় সহ গুরুত্বপূর্ণ বিভিন্ন কর্মসূচী ও আলোচনা সভায় মিলিত হবেন।
তাঁর এই আমেরিকা সফরে খুলনা বিভাগীয় প্রেসক্লাব ফেডারেশনের যুগ্ম মহাসচিব প্রথম আলো সাংবাদিক তুহিন আরন্য, মেহেরপুর নিউজের প্রধান সম্পাদক পলাশ খন্দকার, মেহেরপুর প্রেস ক্লাবের সহসভাপতি মিজানুর রহমান,বার্তা সম্মেপাদক ইয়াদুল মোমিন, মেহেরপুর টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ম সাংবাদিক মাহবুবুল হক পোলেন,আবু আক্সতার, মীর স্উদ আলী চন্দন,মুজাহিদ মুন্নাসহ মেহেরপুরের সাংবাদিক সমাজ ও সুধীমহল অভিনন্দন জানিয়েছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.