Templates by BIGtheme NET
Home / নির্বাচন / বেকারমুক্ত হওয়ার জন্য মেয়র প্রার্থী নিশান সাবেরের ভোট প্রার্থনা

বেকারমুক্ত হওয়ার জন্য মেয়র প্রার্থী নিশান সাবেরের ভোট প্রার্থনা

মেহেরপুর নিউজ,১৯ এপ্রিল:
‘খুব কি ক্ষতি হবে আপনার একটি ভোটে আমি বেকারমুক্ত হলে?, ‘আপনার একটি ভোটে আমার ভাগ্য উন্নয়ন হলে আপনি কি আনন্দিত হবেন না?’ ‘আমার মাধ্যমে একটু স্বজনপ্রীতি হলে সমাজের কি খুব ক্ষতি হবে?’
পৌরবাসীর কাছে এ ধরণের তিনটি প্রশ্ন করে ভোটপ্রার্থনা করছেন মেহেরপুর পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নিশান সাবের। পেশায় তিনি একজন সাংস্কৃতিক কর্মী।
আগামী ২৫ এপ্রিল মেহেরপুর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চারজন মেয়র প্রার্থীসহ সাধারণ কাউন্সিলর পদে ৫৪ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১৫ জন প্রার্থী বিভিন্ন ভাবে ভোট প্রার্থনা করছেন। তাদের মধ্যে স্বতন্ত্র মেয়র প্রার্থী নিশান সাবের ব্যাতিক্রম ভোট প্রার্থনা করে নগরবাসীর মন জয় করার চেষ্টা করছেন। নির্বাচনী মাইকের প্রচারেও তিনি নিজেই কন্ঠ দিয়েছেন।
ভোট প্রার্থনার প্রচারপত্রে শিরোনামে নিশান সাবের বলেছেন, নাগরিকের সম্মান ও অধিকার রক্ষা করা আমার একমাত্র অঙ্গিকার। প্রচারপত্রে তিনি বলেছেন, প্রশ্ন উঠতে পারে আমি নির্বাচন করার মত যোগ্য কি? যেখানে অনেক টাকা না থাকলে কেউ নির্বাচন করার কল্পনাও করে না। যেখানে সংঘবদ্ধ শক্তিছাড়া ভোটে প্রার্থী হওয়া দু;স্বপ্ন। যেখানে নানা মাত্রিক কর্মী বাহিনী ছাঢ়া ভোট বাস্তবায়ন হয় না। এসকল দিক দেখলেই আমি অবশ্যই অযোগ্য বলে তিনি নিজেকে দাবি করেছেন। এই সত্য উচ্চারণ করেই তিনি মোবাইল ফোন প্রতীকে ভোট প্রার্থনা করেছেন।
তিনি বলেছেন সত্য কখনো পরাজিত হয় না। সত্য পরাজিত হলে ‘মানুষের শ্রেষ্ঠত্ব’ থাকে কি? সেই সত্য নিয়ে নাগরিকদের কাছে তিনি দাবি করেছে দয়া করে একটি ভোট দিন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.