Templates by BIGtheme NET
Home / শিক্ষা ও সংস্কৃতি / ভারতের কলকাতা থেকে বাই-সাইকেল যোগে মেহেরপুর পৌঁছেছেন ৯ ভারতীয়সহ ১০ সদস্যের বাংলাভাষা প্রেমি যুবক

ভারতের কলকাতা থেকে বাই-সাইকেল যোগে মেহেরপুর পৌঁছেছেন ৯ ভারতীয়সহ ১০ সদস্যের বাংলাভাষা প্রেমি যুবক

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৫ ফেব্রয়ারী:
একুশের চেতনায় জাগ্রত হয়ে ভারতের কলকাতা থেকে বাই-সাইকেল যোগে মেহেরপুর পৌঁছেছেন ৯ ভারতীয়সহ ১০ সদস্যের বাংলাভাষা প্রেমি যুবক।
মঙ্গলবার বিকেলে চুয়াডাঙ্গার দর্শনা হয়ে  স্বাধীনতার পাদপীঠ মেহেরপুরের মুজিবনগর পরিদর্শন শেষে সন্ধ্যায় মেহেরপুর এসে পৌছান। কলকাতার সৌমিক ভট্টাচার্যের উদ্যোগে চন্দ্রন সৌরভের নেতৃত্বে ১০ সদস্যের ওই প্রতিনিধি দলটি মুজিবনগর এসে পৌছালে মুজিনগর উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হাসান চাঁদু তাদেরকে শুভেচ্ছা জানান।

বাংলাদেশ ভারতের মধ্যে ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি, পর্য়টনের বিস্তার ও পরিবেশ বান্ধব পরিবহন ব্যবস্থা প্রসারের লক্ষ্যকে সামনে রেখে গত ১২ ফেব্রুয়ারী ১০ যুবক-যুবতী সাইকেল যোগে কলকাতা প্রেসক্লাব থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দেন।

আগামী ২১ ফেব্রুয়ারি ঢাকা জাতীয় প্রেসক্লাবে পৌছে তারা তাদের ভ্রমন পর্বের ইতি টানবেন। প্রতিনিধিদলে অন্যান্যের মধ্যে শরজিত রায়, সন্দিপন চক্রবর্তী, দ্বিপ নারায়ন, গৌতম সরকার, শুভঙ্কর, সৌমেন ভট্টচার্য এবং ফ্রান্সের নাগরিক স্মিটল রয়েছেন। আজ বুধবার তারা কুষ্টিয়ার উদ্দেশ্যে মেহেরপুর ত্যাগ করবেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.