Templates by BIGtheme NET
Home / শিক্ষা ও সংস্কৃতি / ভারতের পুনেতে বাংলাদেশী ছাত্র প্রতিনিধি দলের সাথে পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

ভারতের পুনেতে বাংলাদেশী ছাত্র প্রতিনিধি দলের সাথে পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

3মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৫ ডিসেম্বর:

বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ভারতের পুনেতে পররাষ্ট্র বিষয়ক একটি আন্তর্জাতিক সম্মেলনে অংশ নিতে গিয়ে সেখানে পুনে বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বাংলাদেশ ও সার্ক ছাত্র প্রতিনিধিদলের সাথে সাক্ষাৎ করেছেন। সেখানে অধ্যায়নরত মেহেরপুরের ছেলে ফাহিম ফেরদৌস এই সাক্ষাৎ পর্বের নের্তৃত্ব দেন। ফাইম সার্ক ইয়ুথএন্ড ষ্টুডেন্ট ফোরাম এবং বাংলাদেশ ছাত্র সমিতির সভাপতি।
মন্ত্রী ছাত্রদের সুশিক্ষার মাধ্যমে দেশের ভাবমূর্তি ও দেশকে এগিয়ে নিতে নিজেদের কর্মপরিকল্পনা গ্রহনের আহবান জানান। এ সময় মন্ত্রী সার্কভুক্ত দেশের ছাত্রদের বাংলাদেশ ভ্রমনের আহবান জানান। মন্ত্রী বাংলাদেশের ছাত্রদের সাথে কথা বলে তাদের খোঁজখবর নেন।
3333পুনে থেকে ফাহিম আহমেদ মেহেরপুর নিউজকে জানান- ১৩ ডিসেম্বর এই সাক্ষাৎ পর্বে বাংলাদেশের ছাত্র রনি চন্দ্র দে, চুমকী রাণী, শুয়েতা আগরওয়ালা, শ্রেয়া চক্রবর্তী এবং আফগানিস্তানের আলি বাবা, নেপালের রুবী রাইনূর, ভুটানের কিনলে চোকি, ভারতের সোনাল আম্বেদকার ও শ্রীলঙ্কার ভিদেশী সিলভা।
এর আগে মন্ত্রী সহ ভারতের কেন্দ্রীয় সড়ক ও নেী যোগাযোগ মন্ত্রী নিতিন গাডকারে ও নেপালের অর্থমন্ত্রী ড. রাম সারাদ মাহত পররাষ্ট্র বিষয়ক ওই আন্তর্জাতিক সম্মেলনে অংশ অংশ নেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.