Templates by BIGtheme NET
Home / অন্যান্য / ভিক্ষুকদের প্রতি ভালবাসা সেই তরুণদের…

ভিক্ষুকদের প্রতি ভালবাসা সেই তরুণদের…

মেহেরপুর নিউজ,১৪ ফেব্রুয়ারি:
সখি ভালবাসা কাহারে কয়, সে কি কেবলি যাতনা ময়.. হয়ত সখিদের ভালবাসায় যাতনা থাকতে পারে। কিন্তু সত্যিকারের ভালবাসা সে তো ভালবাসাই। আর তা সবার জন্যই।
আজ ১৪ ফেব্রুয়ারি। বিশ্ব ভালবাসা দিবস। মঙ্গলবার দুপুরে ভালবাসা দিবস উপলক্ষে ভিক্ষুকদের সাথে ভালবাসা ভাগাভাগি করে নিল একদল তরুণ। শহরের বিভিন্ন এলাকার ৭০ জন ভিক্ষুকদের খাবার ও ফুল দিয়ে তাদের ভালবাসার শুভেচ্ছা জানাল তারা। ওরা আসলেই অন্যরকম তরুণ।

এদের নেতৃত্ব দেয় সাইদুল ইসলাম অরেন নামক এক তরুন। তাদের সাথে আরো যারা আছে- ফয়সাল আহমেদ, ঝুলন শেখ, সাকিব ইসলাম রনি, রাজিব আলী, নাহিদ হাসান সজিব, ডালিম হোসেন, চঞ্চল মিয়া, জহুরুল ইসলাম , শেখ মামুন।
স্থানীয় এক ব্যবসায়ী জানান, মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় ওই তরুণদের বসবাস। এদের মধ্যে অনেকেই বিভিন্ন দোকানে কর্মচারী হিসেবে কাজ করে। অনেকে আবার এখনও ছাত্র । ছোটখাট পরিসরে তারা বেড়ে উঠলেও্ তাদের মানবিক স্থান অনেক বড় মাপের । স্থানীয় ‘জাগ্রত তরুন সম্প্রদায়’ নামক একটি সংগঠনের সাথে জড়িত তারা। তিনি বলেন, আসহায়দের প্রতি  এ ভালবাসা বিরাজ করুক সর্বত্র। জেগে উঠুক মানবতা। জয় হোক ওই তরুনদের।
এ প্রসঙ্গে সাইদুল ইসলাম অরেণ জানায়, সমাজের এই অসহায় মানুষদের এক বেলা খাবার ও তাদের হাতে ফুলে তুলে দিতে পরে খুব ভাল লাগছে। এ ধরণের ব্যতিক্রম উদ্যোগ তারা ভবিষ্যতেই গ্রহণ করবেন বলে তিনি জানান।
প্রসঙ্গত, কয়েক মাস আগে ওই তরুণরা মেহেরপুর শহরের হোটেল বাজার এলকার দুটি স্পিডব্রেকার রং করে সড়ক দুর্ঘটনা রোধে ভুমিকা রেখেছিল তারা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.