Templates by BIGtheme NET
Home / অন্যান্য / মন্ত্রী বা প্রতিমন্ত্রী না, মহিলা এমপির গাড়িতে জাতীয় পতাকা !

মন্ত্রী বা প্রতিমন্ত্রী না, মহিলা এমপির গাড়িতে জাতীয় পতাকা !

DSC_1129মেহেরপুর নিউজ,১৫ আগষ্ট:
কোনো মন্ত্রী বা প্রতিমন্ত্রি না, জাতীয় পতাকাবাহি গাড়ি দাপিয়ে শোক র‌্যালীতে অংশ নিলেন সংরক্ষিত মহিলা আসনের (আসন -৩০৭) সংসদ সদস্য সেলিনা আকতার বানু। তবে এ নিয়ে এলাকায় আলোচনা সমালোচনার মুখে অবশেষে তা নামিয়ে রাখা হয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে গাড়িতে পতাকা ব্যবহার করেছেন বলে স্বীকার করলেও পরে তা তিনি ফিরেয়ে নেন।
প্রত্যক্ষদর্শীদের অনেকই জানান, মহিলা সংসদ সদস্য সেলিনা আখতার বানু গাংনীর শোকর‌্যালীতে অংশগ্রহন শেষে মেহেরপুরে শোকর‌্যালীতে  আসেন একট পতাকাবাহি সাদা রং এর প্রাডো গাড়িতে। গাড়ি থেকে নেমে তিনি মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে র‌্যালীতে অংশ নেন। পরে সেখানে নেতা কর্মী ও সাধারণ মানুষের সমালোচনার মুখে গাড়ি থেকে পতাকাটি নামিয়ে রাখা হয়। এদিকে উপস্থিত জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মধ্যে তাড়াহুড়ো লেগে পড়ে। শোকর‌্যালীতে হঠাৎ করে মন্ত্রী কিভাবে আসছেন এ নিয়ে তাড়াও বেশ বিচলিত হয়ে পড়ে। পরে গাড়ি থেকে মহিলা এমপিকে নামতে দেখে তারা শান্ত হয়।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফুয়ান আহমেদ রুপক মেহেরপুর নিউজকে বলেন, নিয়মনীতি না মেনে মহিলা সংসদ সদস্য সেলিনা আখতার বানু পতাকাবাহি গাড়ি চড়ে গাংনীর শোক ল্যালীতে অংশ নেন। সেখানে র‌্যালী শেষ করে তিনি মেহেরপুরের শোকর‌্যালীতে অংশ নেয়ার জন্য পতাকাবাহি গাড়ি দাপিয়ে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে পৌছান। পরে সেখানে উপস্থিত জনতার সমালোচনার মুখে পড়লে তিনি পতাকাটি নামিয়ে রাখেন।তিনি আরো বলেন, একজন সংসদ সদস্য হয়ে এ ধরনের কাজ করা মোটেও শোভনীয় নয়।
এ বিষয়ে মহিলা সংসদ সদস্য সেলিনা আখতার বানু মেহেরপুর নিউজের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমানকে বলেন, জাতীয় শেঅক দিবস উপলক্ষে তিনি গাড়িতে পতাকা টানিয়েছেন। এ সময় তিনি গাড়িতে পতাকা টানাতে পারেন কিনা এ প্রশ্নের জবাবে তিনি কথা উল্টিয়ে বলেন, কে বা কারা তার গাড়িতে পতাকা টানিয়ে দিয়েছেন তা তিনি জানতেন না।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.