Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মাদক দমনে নয়া পরিকল্পনা নবাগত এসপি আনিছুর রহমানের

মাদক দমনে নয়া পরিকল্পনা নবাগত এসপি আনিছুর রহমানের

1111মেহেরপুর নিউজ,১৮ আগষ্ট:
মেহেরপুরের নবাগত পুলিশ সুপার আনিছুর রহমান বলেন, মাদক নিয়ন্ত্রিত জেলায় মাদকের বিরুদ্ধে আরো কঠোর অবস্থান নেয়া হবে।

তিনি বলেন যারা এর সাথে জড়িত তাদের তিন ধাপে দমন করা হবে। প্রথমে তাদের প্রত্যেকের কাছে একটি করে সবুজ চিঠি পাঠানো হবে এ পথ থেকে সরে যাওয়ার জন্য। এর পর না গেলে তাদের হলুদ চিঠি পাঠানো হবে সতর্কতা স্বরুপ । এর পরেও তারা স্বাভাবিত পথে ফিরে না এলে লাল চিঠির মাধ্যমে শেষ সতর্কতা দিয়ে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
বুধবার বিকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলার নবাগত পুলিশ সুপার আনিছুর রহমান সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তাঁর এ পরিকল্পনার কথাগুলো জানান।
তিনি বলেন মাদকের ন্যায় বাল্যবিয়ে মুক্ত জেলায় যাতে আর কোনো বাল্যবিয়ে না হয় সেদিকে পুলিশ ভুমিকা রাখবে।

তিনি বলেন প্রয়োজনে জনসচেতনতা বৃদ্ধি করা হবে। বখাটের ছেলেদের অত্যাচারে যেসকল অভিভাবক তাদের মেয়েদের অল্প বয়সে বিয়েদিয়ে দেন সেসকল এলাকায় বখাকের উৎখাত করে ভালো পরিবেশ তৈরি করা হবে।
পুলিশ সুপার আনিছুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আহমারুজ্জামান, সহকারী পুলিশ সুপার (সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমান, নিউজ ২৪ চ্যানেলর মেহেরপুর প্রতিনিধি তুহিন আরন্য, দৈনিক মেহেরপুরের সম্পাদক রশিদ হাসান খান আলো, গাজি টিভির প্রতিনিধি রফিক উল আলম, আরটিভির প্রতিনিদি মাজেদুল হক মানিক, জনতা প্রতিনিধি কামারুজ্জামান খান, মোহনা টিভি প্রতিিিধ আবু আকতার, মেহেরপুর নিউজের বিশেষ প্রতিবেদক মুজাহিদ মুন্না প্রমুখ।

এছাড়া অন্যন্যদের মধ্যে মেহেরপুর নিউজের প্রধান প্রতিবেদক ও দেশতথ্য প্রতিনিধি মিজানুর রহমান, বার্তা সম্পাদক ও কালের কন্ঠ প্রতিনিধি ইয়াদুল মোমিন, এনটিভি প্রতিনিধি রেজ আন উল বাশার তাপস, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মাহবুবুল হক পোলেনসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.