Templates by BIGtheme NET
Home / সম্পাদকীয় ও উপ সম্পাদকীয় / মানববন্ধনের আর মাত্র ৫ মিনিট বাকি ।। প্রস্তুত মেহেরপুরবাসী,প্রস্তুত আয়োজকরা

মানববন্ধনের আর মাত্র ৫ মিনিট বাকি ।। প্রস্তুত মেহেরপুরবাসী,প্রস্তুত আয়োজকরা

anigifসর্বশেষ আপডেট

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৯ মার্চ:
শনিবার ২৯ মার্চ। সময় বিকাল ৪টা । অপেক্ষায় মেহেরপুরবাসী, কখন আসবে সেই মহেন্দ্রক্ষণ। “মেহেরপুর স্থল বন্দর চাই” এই দাবিতে বাংলাদেশের প্রথম রাজধানীতে বসবাসকারী দল মত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে এক কাতারে দাঁড়িয়ে পালন করবে মনববন্ধন কর্মসূচী। মহেন্দ্রক্ষন আসতে আর মাত্র ৫ মিনিট বাকি। প্রস্তুত মেহেরপুর বাসি, চলছে মানববন্ধন সফল করার লক্ষে সব ধরনের প্রচার প্রচারনা।
মানববন্ধনের আয়োজক  মেহেরপুর স্থল বন্দর বাস্তবায়ন আন্দোলন ফরমের মুখপাত্র এম এ এস ইমন মেহেরপুর নিউজকে বলেন, মানববন্ধন কর্মসূচী পালনের প্রস্তুতি শেষ পর্যায়ে। আশা করছি, কয়েক হাজার লোক এই মানববন্ধন কর্মসূচীতে অংশ নেবে। তিনি বলেন, মেহেরপুর স্থল বন্দর স্থাপনের যে দাবি এটি মেহেরপুরবাসীর প্রাণের দাবি। এই দাবি বাস্তবায়নের জন্য মানববন্ধন কর্মসূচীতে সকলকে অংশগ্রহণের জন্য বিনীত অনুরোধ করছি।
এদিকে মেহেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোতাছিম বিল্লাহ মতু এই কর্মসূচীর সাথে একাত্মতা ঘোষনা করে পৌরসভার শব্দ নিয়ন্ত্রণ কক্ষ থেকে মানববন্ধন কর্মসূচীতে অংশ গ্রহণের জন্য প্রচার প্রচারনা চালাচ্ছে। আধাঘন্টা পরপর  শব্দ নিয়ন্ত্রণ কক্ষ- এর মাধ্যমে শহরের সকল ব্যবসায়ীদের বিকাল ৪ টায় সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মানববন্ধন কর্মসূচীতে অংশ গ্রহণের জন্য আহবান জানানো হচ্ছে।

এছাড়াও মানববন্ধনের সাথে একাত্মতা ঘোষনা করে সকল ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রেখে মানববন্ধনে অংশ গ্রহন করার জন্য  শহরে মাইকিং করেছে চেম্বার অব কমার্স এন্ড  ইন্ডাষ্ট্রিজ ও হোটেল বাজার ব্যবসায়ী সমিতি।
অপর দিকে মেহেরপুর নিউজের প্রধান সম্পাদক পলাশ খন্দকার বলেন, মেহেরপুরে স্থল বন্দরের দাবি আদায়ে মেহেরপুর নিউজ সব সময় পাশে রয়েছে, থাকবে। তিনি মানববন্ধন কর্মসূচী সফল করতে মেহেরপুর জেলাবাসী সহ প্রবাসে অবস্থানরত সকলকে স্ব স্ব স্থানে দাড়িয়ে মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়ার জন্য অনুরোধ জানান।
উল্লেখ্য, মেহেরপুর নিউজ এর সকল পাঠককে জানানো যাচ্ছে যে, স্থল বন্দরের দাবিতে যে কোন সংবাদ প্রচারের জন্য মেহেরপুর নিউজ সর্বদা প্রস্তুত। মেহেরপুর স্থল বন্দর নিয়ে পাঠকের পাঠানো যেকোন অনুভুতি আমরা প্রচার করতে চাই। তাই আর অপেক্ষা নয়, লিখুন  এবং পাঠিয়ে দিন  ([email protected] এই ঠিকানায়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.