Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / মানুষকে ভালোবেসে আবার আওয়ামীলীগ সরকার গঠন করবে….. মোহাম্মদ নাসিম

মানুষকে ভালোবেসে আবার আওয়ামীলীগ সরকার গঠন করবে….. মোহাম্মদ নাসিম

8মেহেরপুর নিউজ,১৭ এপ্রিল:
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কোনো গুলি ছাড়াই, কোনো ক্রসফায়ার ছাড়াই এই দক্ষিন পশ্চিমাঞ্চলের ১৭ শীর্ষ সন্ত্রাসীকে অস্ত্রসহ আত্মসমর্পন করিয়েছিলাম।
আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় ও জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, বেগম খালেদা নির্বাচন চান, নির্বাচন অবশ্যই হবে। তবে ২০১৯ সালের আগে নই। আপনারা মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতায় যেতে চান। আর আমরা বাকি ৪ বছর মানুষকে ভালোবেসে মানুষের মন জয় করে আবারও ক্ষমতায় যাব, আবার সরকার গঠন করবো ।

99প্রধান অতিথির বক্তব্য আমির হোসেন বলেন, পলাশির আম্রকাননে মীর জাফর, রায় দূর্লভদের ষড়যন্ত্রে হারিয়ে যাওয়া বাংলার স্বাধনিতা তার ৫৭ কিলোমিটার দুরে মেহেরপুরের মুজিবনগর সরকারের শপথের মাধ্যমে পুনরুদ্ধার হয়। তিনি আরো বলেন, বেগম জিয়ার ষড়যন্ত্র এ সতুন কিছু নয়। স্বাধীনতার পরপরই বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতাকে যেভাবে হত্যা করা হয়েছে, ২০০৪ সালে শেক হাসিনাসহ আওয়ামীলীগের নেতৃত্বে গ্রেনেড হামলার মাধ্যমে যেভাবে ধ্বংস করার চেষ্টা করা হয় একই ভাবে বর্তমানে ক্ষমতায় যাওয়ার লোভে মানুষ পুড়িয়ে হত্যা করা হচ্ছে।
মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, এমপি ফজলে হোসেন বাদশা, হুইপ সোলাইমান হক জোয়ার্দার, মেহেরপুর-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক এম এ খালেক, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউদ্দিন বিশ্বাস।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.