Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মানুষ বেঁচে থাকে তার কর্মের গুনে

মানুষ বেঁচে থাকে তার কর্মের গুনে

মেহেরপুর নিউজ, ১৬ জুলাই:
মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন বলেন মানুষ চিরকাল বেঁচে থাকে তার কর্মের গুনে। যিনি ভাল কাজ করবেন সমাজ ও দেশের জন্য মঙ্গলময় কাজ করবেন তিনি মরে গিয়েও মানুষের মাঝে বেঁচে থাকবেন।

সংসদ সদস্য ফরহাদ হোসেন সোমবার বিকালে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের সদ্য প্রয়াত প্রধান শিক্ষক মীর মাহাবুব রহমান স্মরনে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সংসদ সদস্য আরো বলেন মীর মাহাবুব সম্পর্কে খারাপ কথা আমি কোন দিন শুনিনি। আসলেই তিনি ভাল মানুষ ছিলেন। শিক্ষানুরাগী মানুষ ছিলেন। আজকে আপনারা যারা শিক্ষক পেশায় যুক্ত রয়েছেন তাদের উচিত মীর মাহাবুব রহমানকে অনুকরণ করা।

সদর উপজেলার প্রতিষ্ঠান প্রধান ফোরামের সভাপতি ও উজলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, সহকারী জেলা শিক্ষা অফিসার আব্দুল মালেক, উপজেলা শিক্ষা অফিসার বিনয় কুমার চাকি, একাডেমিক সুপার ভাইজার আনোয়ারুল হক, মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, ফোরামের সাধারণ সম্পাদক ও আরআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক তাহাজ উদ্দীন, মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ওয়াজেদ আলী, আব্দুল্লাহ কাওার, শহিদুল ইসলাম, আবুল কাসেম, মরহুম মীর মাহাবুব রহমানের পুত্র তারিকুর রহমান প্রমূখ।

পরে মীর মাহাবুব রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এর আগে সমিতির পক্ষ থেকে মরহুমের পরিবারের হাতে ১লক্ষ টাকার অনুদান চেক তুলে দেওয়া হয়। সংসদ সদ্য ফরহাদ হোসেন মুরহুমের স্ত্রীর হাতে চেক তুলে দেন। এসময় অন্যদের মধ্যে প্রধান শিক্ষক এমদাদুল ইসলাম, সাহারুল ইসলাম, ফজলুল হক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.