Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মা দিলেন পুলিশে অত:পর আদালত পাঠালো জেলে

মা দিলেন পুলিশে অত:পর আদালত পাঠালো জেলে

gangni-mobilecoart-picমেহেরপুর নিউজ,২১ সেপ্টেম্বর:
মেহেরপুরের গাংনীতে মাদক সেবী পুত্রের অত্যাচারে অতিষ্ঠ হয়ে এক মা তার পুত্রকে পুলিশের হাতে তুলে দিয়েছেন। পরে ভ্রাম্যমাণ আদালত ওই মাদকসেবীর ৬ মাসের কারাদন্ড দিয়েছে।
দন্ডিত মাদক সেবী রাশেদুজ্জামান গাংনী পৌর এলাকার বাঁশবাড়িয়া গ্রামের গোরস্থানপাড়ার জেল হকের পুত্র।
বুধবার বিকেলে গাংনী উপজেলা পরিষদ চত্বরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে কারাদন্ড প্রদান করা হয়। কারাদন্ড প্রদান করেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম জামাল আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন,গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলামসহ কাউন্সিলবৃন্দ।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়,রাশেদুজ্জামান গাঁজা কেনার জন্য তার মায়ের কাছে টাকা দাবী করে। মা সুকিলা খাতুন টাকা দিতে রাজি না হওয়ায় পুত্র রাশেদুজ্জামান হাসুয়া দিয়ে মাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করে। মা অতিষ্ঠ হয়ে গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলামের মাধ্যমে গাংনী থানা পুলিশের হাতে তুলে দেন মাদক সেবী পুত্রকে। এসময় তার কাছ থেকে পুলিশ কয়েক পুরিয়া গাঁজা উদ্ধার করে। পরে থানা পুলিশ ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবী রাশেদুজ্জামানকে সোর্পদ করে। ভ্রাম্যমাণ আদালত তাকে মাদকদ্রব্য আইনে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

অপরদিকে, মিষ্টির দোকান ও তিন মাছ ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৭০ হাজার টাকা জরিমানা আদায় করেছে নির্বাহী ম্যাজিট্রেট দেলোয়ার হোসেনের ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালত সূত্র জানায়,নানা অনিয়মের অভিযোগে মালেক মিষ্টান্ন ভান্ডার কে ৫০ হাজার,আল আমিন মিষ্টান্ন ভান্ডার কে ২ হাজার ও মাছে ওজন কম দেওয়ার অভিযোগে ৩ ব্যবসায়ী কে ১৫ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত কে সহায়তা করেন র‌্যাব-৬ এর সদস্যরা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.