Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মিডিয়া ব্যাক্তিত্ব সৈকত রুশদীর পিতা আ. ক. ম. মনিরুল হকের কুলখানি ও দোয়া অনুষ্ঠিত

মিডিয়া ব্যাক্তিত্ব সৈকত রুশদীর পিতা আ. ক. ম. মনিরুল হকের কুলখানি ও দোয়া অনুষ্ঠিত

মেহেরপুর নিউজ, ২৯ নভেম্বর:
দেশের বিশিষ্ট সাংবাদিক ও মিডিয়া ব্যাক্তিত্ব মেহেরপুরের কৃতি সন্তান সৈকত রুশদীর পিতা সমাজসেবী ও প্রবীণ ব্যবসায়ী আ. ক. ম. মনিরুল হকের কুলখানি ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের হোটেল বাজারে মরহুমের নিজ বাড়িতে এ কুলখানি ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও কুলখানি অনুষ্ঠানে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি ফরহাদ হোসেন, জেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম লাল মিয়া, মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য, সভাপতি রশিদ হাসান খান আলো, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো, জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী শামীম আরা হীরা, চ্যানেল আই প্রতিনিধি গোলাম মোস্তফা, হোটেল বাজার জামে মসজিদের ইমাম মাও. রোকনুজ্জামান, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মাহাবুবুল হক পোলেন, কালের কন্ঠর জেলা প্রতিনিধি ইয়াদুল মোমিন, এনটিভির প্রতিনিধি রেজ আন উল বাশার তাপস, পূর্বপশ্চিমবিডি নিউজের জেলা প্রতিনিধি মুজাহিদ মুন্নাসহ জেলার কর্মরত সাংবাদিক ও বিশিষ্ট ব্যাক্তি বর্গরা উপস্থিত ছিলেন।

আজ মঙ্গলবার রাতে এশার নামাজের পর শহরের হোটেল বাজার জামে মসজিদে সমাজসেবী ও প্রবীণ ব্যবসায়ী আ. ক. ম. মনিরুল হকের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

এদিকে বিশিষ্ট সাংবাদিক ও মিডিয়া ব্যাক্তিত্ব মেহেরপুরের কৃতি সন্তান সৈকত রুশদী কানাডা থেকে তার বাবার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। সেই সাথে তার বাবার জানাজা ও দাফন কাজে যারা সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, আ. ক. ম. মনিরুল হক গত ২৫ নভেম্বর কুষ্টিয়ায় তাঁর জ্যেষ্ঠ কন্যার বাসভবনে মেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি শ্বাসকষ্টসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.