Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / ‘মি টু’ ঝড় তোলা তনুশ্রী ভারত ছাড়ছেন

‘মি টু’ ঝড় তোলা তনুশ্রী ভারত ছাড়ছেন

বিনোদন ডেস্ক, ২১ ডিসেম্বর:
‘মি টু’ আন্দোলনে যখন হলিউড তোলপাড়। একের পর এক যৌন হেনস্থার অভিযোগ করছেন নায়িকারা। ঠিক সে সময় এ আন্দোলন ছড়িয়ে পড়ে ভারতে। যার সূচনা করেন তনুশ্রী দত্ত।
সেই তনুশ্রী দত্ত ভারত ছেড়ে আমেরিকায় চলে যাচ্ছেন বলে খবর পাওয়া গেছে।কয়েকটি ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, বলিউডে আর অভিনয় করবেন না তিনি।
তনুশ্রী বলেন, যুক্তরাষ্ট্রের নাগরিকত্বের জন্য অনেক সময় ও অর্থ বিনিয়োগ করেছি। তাই ওই দেশেই আমার ভবিষ্যৎ। এখন সেখানেই চলে যাওয়া উচিত আমার।ভারতে কবে ফিরবেন এমন প্রশ্নে তিনি জানান, হয়তো কখনো আবার ফিরব।

নানা পাটেকারের মামলা প্রসঙ্গে তনুশ্রী জানান, অনেক বছর আমি যৌন হয়রানির ক্ষত নিয়ে কাটিয়েছি। যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই এসে মামলা করি। এ মামলা চলার জন্য আমার শারীরিক উপস্থিতির আর প্রয়োজন নেই। এটা চলবে তার নিয়ম অনুযায়ী।

নানা পাটেকর বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগ ছিল, প্রায় এক দশক আগে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিংয়ে তার সঙ্গে যৌন নিপীড়নমূলক আচরণ করেছিলেন নানা পাটেকার।

‘মি টু’ আন্দোলনের কারণে বলিউডের অনেক নামকরা পরিচালক ও অভিনেতার ক্যারিয়ার ধ্বংসের মুখে পড়ে। তবে সব চেয়ে বেশি আলোচনা হয় বলিউডের শক্তিমান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ। যা করেন তনুশ্রী দত্ত। ভারতে ‘মি টু’ ঝড় এখন কিছুটা স্তিমিত। তবে তনুশ্রীর মামলা চলছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.