Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মুজিবনগরে আওয়ামীলীগ নেতার কান্ড!

মুজিবনগরে আওয়ামীলীগ নেতার কান্ড!

মেহেরপুর নিউজ, ২৯ মে:
মেহেরপুরের মুজিবনগর উপজেলার পরাণপুরে ১০ বছর বয়সের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে মজিবর রহমান নামের এক আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে।

সোমবার রাতে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনার পর থেকে ওই আওয়ামীলীগ নেতা বিষয়টি মিমাংসার জন্য জোর তদবির চালিয়ে যাচ্ছেন। মজিবর রহমান মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরের দিকে নির্যাতিত মেয়েটি তার এক বান্ধবিকে নিয়ে পরাণপুর গ্রামের মজিবর রহমানের আম বাগানে আম কুড়াতে যায়। এসময় মজিবর রহমান মেয়েটিকে বলে তোর বান্ধবিকে রেখে আয় অনেক আম দেব। এতিম মেয়েটি লোভে পড়ে তার বান্ধবিকে রেখে পুনরায় আম বাগানে যায়। এসময় মজিবর রহমান মেয়েটিকে ফুঁসলিয়ে পাশের কলাবাগানে নিয়ে গিয়ে কু-প্রস্তাব দেয়। এতে মেয়েটি রাজি না হলে তাকে জোর করে ধর্ষন করার চেষ্টা করে। এসময় হঠাৎ মজিবরের মোবাইল ফোনে কল যায়। ফোনটি রিসিভ করলে মেয়েটি তখন কৌশলে পালিয়ে এসে লোকজনকে ঘটনাটি জানায়। তার পর থেকে স্থানীয়রা ক্ষুব্দ হয়ে মজিবরের বিরুদ্ধে অবস্থান নেয়। রাতে খবর পেয়ে মুজিবনগর থানার ওসি মনিরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মেয়েটির পরিবার থানা গিয়ে মামলা কথা বলে।

এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে মজিবর রহমান বিভিন্ন নেতাদের দিয়ে মিমাংসা করার জন্য অব্যহত ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অভিযুক্ত মজিবর রহমান বলেন, মেয়েটি তার বাগানে আম কুড়াতে গিয়েছিল। কিন্তু এ ধরণের কোন ঘটনা ঘটেনি। এলাকার তার বিরুদ্ধে কিছু লোকজন ষড়যন্ত্র করে তাঁকে ফাঁসানোর চেষ্টা চালাচ্ছে। বিষয়টি মিমাংসার চেষ্টা চলছেও বলে তিনি স্বীকার করেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, আওয়ামীলীগ নেতা মজিবর রহমানের বিরুদ্ধে ১০ বছা বয়সী একটি মেয়েকে ধর্ষন চেষ্টার অভিযোগ পেয়ে এলাকায় গিয়েছিলাম। মেয়েটির পরিবারকে মামলা করার কথা বলেছি। বিষয়টি নিয়ে পুলিশ তৎপর রয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.