Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মুজিবনগরে কৃমিনাশক ট্যাবলেট খেয়ে প্রায় ৭০ শিক্ষার্থী অসুস্থ

মুজিবনগরে কৃমিনাশক ট্যাবলেট খেয়ে প্রায় ৭০ শিক্ষার্থী অসুস্থ

মেহেরপুর নিউজ, ০৩ এপ্রিল:
কৃমিনাশক ট্যাবলেট খাওয়ার পর মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান মাধ্যমিক বিদ্যালয় ও মাঝপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৭০ শিক্ষার্থী অসুস্থ হয়েছে। তাদের মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে তিনজনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
মঙ্গলবার সকালে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ার পর এ ঘটনা ঘটে। এদের মধ্যে বাগোয়ান মাধ্যমিক বিদ্যালয়ের রয়েছে প্রায় ৬০ জন এবং মাঝপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭জন শিক্ষার্থী রয়েছে।
খবর পেয়ে মেহেরপুরের জেলা প্রশাসক পরিমল সিংহ, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ শিক্ষাথীদের দেখতে যান। এসময় তাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় চিকিৎসা সেবা নিশ্চিত করার নির্দেশ দেন।
বাগোয়ান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হোসেন জানান, সকালে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ার পর প্রথমে নবম শ্রেনীর কয়েকজন শিক্ষার্থী অসুস্থ হয়ে পরে। এর পর থেকে অন্যান্য শ্রেনীর প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী অসুস্থ হয়ে পরে। তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনার পরপরই স্কুল ছুটি দেওয়া হয়েছে।
মুজিবনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, এটি আশংকাজনক কোন রোগ না। তাপমাত্রা বেশি থাকার কারণে কৃমিনাশক ট্যাবলেট খেয়ে তারা অসুস্থ হয়ে পড়েছে। তবে সকলেই আশংকামুক্ত। বিকালের দিকে তারা সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.