Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মুজিবনগরে গাড়িতে পতাকা ব্যবহারের ঘটনায় পাল্টা প্রতিবাদ

মুজিবনগরে গাড়িতে পতাকা ব্যবহারের ঘটনায় পাল্টা প্রতিবাদ

মেহেরপুর নিউজ,০২ মার্চ:

গাড়ীতে জাতীয় পতাকা ব্যবহার­ করে এলাকায় তুমুল আলোচনা সমালোচনার জন্ম দিয়েছেন মুজিব­নগর উপোজেলা আনন্দবাস ­গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মেহেরপুর জেলা­ পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য শাহিন উদ্দিন।
এনিয়ে ২৬ই ফেব্রুয়ারি ­সোমবার সন্ধ্যায় বাগোয়ান ইউপি ১নং ওয়ার্ড আও­য়ামীলীগের সাধারন সম্পাদক ফিতাজ মল্লিক বাদী­ হয়ে মুজিবনগর থানায় এ­কটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন­। জিডি করলে তার বিরুদ্ধে ২৬ ফেব্রুয়ারি মেহেরপুর নিউজ  অনলাইনে এবং ২­৭ই ফেব্রুয়ারী স্থানীয়­ পত্রিকায় সংবাদ প্রকা­শিত হয়। এ ঘটনায়  ১ মার্চ­ শাহীন উদ্দিন ঐ সংবাদের  প্রতিবাদ জানিয়ে বলেন আমার গাড়ি ভাড়ায় চলে এবং মাঝে মাঝে আমি নিজেও ওই গাড়ি ব্যাবহার করি। গা­ড়ির কাজ করানোর জন্য মেহেরপুরে নিয়ে যাবার স­ময় কেদারগন্জ বাজারে অবস্থানরত অবস্থায় কে বা কারা আমার সম্মান ক্ষুন্ন করার জন্য গাড়িতে পতাকা টাঙিয়ে ছবি তো­লে। এবং মুজিবনগর উপোজেলা ছাত্রলীগ ও ছাত্রলীগ সেনা নামে ফেইসবুক ­আইডি তে পোষ্ট করে।এবং­ সাংবাদিক দের জানিয়ে ­তা পত্রিকায় প্রকাশ করায়। সেই গাড়িতে আমি পতাকা টাঙাইনি এমনকি গাড়ির ভিতরেও আমি ছিলাম না।
এদিকে ওই প্রতিবাদের পাল্টা প্রতিবাদ জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রোকনুজ্জামান এবং আওয়ামীলীগ নেতা জিডির বাদি ফিতাজ মল্লিক। প্রতিবাদ লিপিতে তারা বলেন, অভিযুক্ত শাহীনের বিরুদ্ধে লিখিত অভিযোগের মাধ্যেমে পাল্টা প্রতিবাদ­ জানিয়ে বলেন, কেদারগ­ঞ্জে অবস্থিত একটি দোকানের  সিসি ক্যামেরায় গাড়ির ভিতরে বসে ­থাকা শাহিনকে দেখা গিয়েছে। শাহিন নিজেকে দোষী থে­কে আড়াল করার জন্য সে ­বিভিন্ন ধরনের অপচেষ্টা চালাচ্ছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.