Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মুজিবনগরে জাতীয় শোক দিবস পালিত

মুজিবনগরে জাতীয় শোক দিবস পালিত

মেহেরপুর নিউজ,১৫ আগষ্ট:
র‍্যালী, পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভার মধ্যে দিয়ে মেহেরপুরের মুজিবনগরে জাতীয় শোক দিবস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।
বুধবার সকালে মুজিবনগর উপজেলা পরিষদ থেকে একটি শোক র‍্যালী বের করা হয়। মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তারের নেতৃত্বে র‍্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুজিবনগর কমপ্লেক্স শেখ মুজিবরের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন করা হয়।সহকারী কমিশনার (ভূমি)মেজবাহ উদ্দীন, মুজিবনগর থানা অফিসার ইনচার্জ আব্দুল হাশেম, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উক্ত র‍্যালীতে অংশ নেন।
র‍্যালী শেষে শেখ মুজিবরের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার,মুজিবনগর থানার থানা পুলিশের পক্ষে আব্দুল হাশেম, আওয়ামীলীগের পক্ষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস, যুবলীগের পক্ষে উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদু, স্বেচ্ছাসেবকলীগের পক্ষে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলাল হোসেন বিপ্লব, ছাত্রলীগের পক্ষে উপজেলা ছাত্রলীগের সভাপতি হেলাল হোসেনসহ বিভিন্ন সংগঠন। পরে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার এর সভাপতিত্বে পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.