Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মুজিবনগরে ভ্রম্যমান আদালতে ৪ মাদক সেবির জেল জরিমানা

মুজিবনগরে ভ্রম্যমান আদালতে ৪ মাদক সেবির জেল জরিমানা

6মেহেরপুর নিউজ,২০ জুন:
মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলায় গাঁজা সেবন করার অপরাধে ৩ জনের এক হাজার টাকা করে জরিমানা এবং একজনের ৬ মাসের করাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক। এদের মথ্যে মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের আঃ সালামের ছেলে জিয়াউদ্দীন (৩০), বিশ্বনাথপুর গ্রামের রমজান আলীর ছেলে আমজাদ (৩৫),একই গ্রামের ইদ্রীস আলীর ছেলে সোহেল রানার (২৮) এক হাজার টাকা করে জরিমানা এবং গৌরীনগর গ্রামের তানসেনের ছেলে কলীমুদ্দীন (৩৫) এর ৬ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

শনিবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুর আলম মুজিবনগরে ভ্রাম্যমান আদালত বসিয়ে এ রায় দেন ।

ভ্রাম্যমান আদালতের বিচারক নুর আলম জানান, ১৯৯০সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ এর ১ টেবিল ৭ (ক) ধারা মোতাবেক দোষী সাবস্ত্য হওয়ায় ৩ জনকে একহাজার টাকা করে জরিমানা ও একজনকে ৬ মাসের কারাদন্ড দিয়ে মেহেরপুর জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

এর আগে শুক্রবার রাত ৯টার সময় মুজিবনগর উপজেলার গোপাল নগর গোলাবাড়ীর ঘাট ভৈরভ নদীর পাড়ে গাঁজা সেবন করা অবস্থায় ৪ জন কে আটক করেছে মুজিবনগর থানার এ এস আই আবু তাহের ও তার সঙ্গীরা। এ সময় তাদের কাছে থেকে ৬ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.