Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / মুজিবনগরে ভ্রাম্যমান আদালতের অভিযান ৫দিনের জেলসহ ৫ হাজার টাকা জরিমানা

মুজিবনগরে ভ্রাম্যমান আদালতের অভিযান ৫দিনের জেলসহ ৫ হাজার টাকা জরিমানা

মেহেরপুর নিউজ, ১১ জুন:
মুজিবনগর উপজেলার ভবানীপুর ও কেদারগঞ্জ বাজারে পৃথক অভিযান চালিয়ে গাড়ীর চালককে ৫ বছরের জেল ও হোটেল মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার দুপুরে মুজিবনগর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দীন নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে প্রথমে ভৈরব নদী থেকে অবৈধ ভাবে মাটি উত্তোলন করার অপরাধে গাড়ীর চালক ভবানীপুর গ্রামের মিজারুল আলীর ছেলে রাজু (২২) বালুমহাল ও মাটি উত্তলোন নব্যবস্থাপনা ২০১০এর আইনে ৫ দিনের জেল দেয়।
একই দিন কেদারগঞ্জ বাজারে অভিযান চালিয়ে আরোজ হোটেলে পচা বাসি খাবার বিক্রির অপরাধে হোটেল মালিককে ভোক্তা অধিকার আইনে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মুজিবনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দীন বলেন, সরকারীভাবে ভৈরবনদ খনন করা হয়েছে। সেই খননকৃত মাটি উত্তোলন করে কে বা কারা গোপনে বিক্রি করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে আমি সেখানে উপস্থিত হই। সেখানে পৌছানোর আগেই কৌশলে মাটি বিক্রেতা পালিয়ে যায়। গাড়ীর ড্রাইভারকে হাতে নাতে ধরতে পেরে বালুমহাল ও মাটি উত্তলোন নব্যবস্থাপনা ২০১০এর আইনে তাকে ৫ দিনের জেল দেওয়া হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.